সাভারের ব্যাংক কলোনী এলাকা থেকে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনতাই, গ্রেপ্তার ৩

সাভারের ব্যাংক কলোনী এলাকা থেকে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনতাই, গ্রেপ্তার ৩ 

নিউজ হাঁট ডেস্ক:

সাভারে পুলিশের ওপর অতর্কিতে হামলা চালিয়ে চাঞ্চল্যকর রোহান হত্যা মামলার আসামীকে ছিনিয়ে নিয়েছে সহযোগিরা।

শনিবার ( ১৩ মার্চ ) গভীর রাতে সাভার পৌরসভার ব্যাংক কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ।

এ ঘটনায় আহত হয়েছে সাভার মডেল থানার উপ-পরিদর্শক ও হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা তাহমুদুল ইসলাম (৩৮)। ঘটনাস্থল থেকে পুলিশ আটক করেছে ছিনিয়ে নেয়া ওই আসামীর তিন সহযোগীকে।

পুলিশ জানায় , চাঞ্চল্যকার রোহান হত্যামামলার এজাহারভুক্ত চার নম্বর আসামী রাবিকুল ইসলাম রকি (২০) ব্যাংক কলোনী এলাকার আয়েশা লাইব্রেরির পাশে দলবলে অবস্থান করছে-এমন তথ্যের ভিত্তিতে ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে গিয়ে জীবনের ঝুঁকি নিয়ে তাকে ধরে ফেলে। এ সময় তার সাথে থাকা ১৪/১৫ জন সহযোগী অতর্কিতে পুলিশের ওপর হামলা চালিয়ে ছিনিয়ে নেয় আসামী রকিকে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত অবস্থায় উদ্ধার করে এস আই তাহমুদুল ইসলামকে। সেখান থেকে আটক করা হয়, জাওয়াদ (২৪), অনিক (২৫) ও স্বাধীনকে (২৪)।

এস আই তাহমুদুল ইসলাম জানান, চাঞ্চল্যকার রোহান হত্যাকান্ডের এজাহার নামীয় ৩ জনসহ সন্ধিগ্ধ ৭ জন আসামীকে গ্রেপ্তার করা হয়। তবে অন্যতম আসামী রকিকে দীর্ঘদিন ধরে নজরে রাখা হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা মাত্রই রকির সহযোগিরা আমার মুখ ও হাতে আঘাত করে আসামী ছিনিয়ে নেয়।

সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, পুলিশের কর্তব্য কাজে বাঁধা, সরকারি কর্মচারীকে আঘাত ও আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি মামলাটি তদন্ত করছেন বলেও জানান।

সাভার

১৫.০৩.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *