সাভারে আর.পি.এল. শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১

সাভারের ঋষিপাড়ায় শেষ হলো আর.পি.এল. শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১

নিউজ হাঁট ডেস্ক : 

“চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে এই স্লোগানকে ধারণ করে আয়োজিত ঋষিপাড়া আর.পি.এল. শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ শেষ হয়েছে।

শুক্রবার (১২ মার্চ ২০২১) বিকেলে সাভার পৌরসভা ৪নং ওয়ার্ড ঋষিপাড়া মাঠ প্রাঙ্গণে ঋষিপাড়া যুব সংঘের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও পৌর-আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী নিউটন।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি অনিক দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা হাজী সুলতান আহম্মেদ, স্থানীয় সাবেক মেম্বর গিরিদারি দাস, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো: বাবুল মিয়া, মো: নাছির আহমেদ, সুকুমার সরকার টুটুল (পটলা), “সমাজ উন্নয়ন কেন্দ্র(এসইউকে)” এর প্রতিষ্ঠাতা সভাপতি ও আরটিভি’র স্টাফ রিপোর্টার(সাভার) মো: জিয়াউর রহমান জিয়া, তাজা খবর পত্রিকার সম্পাদক তপু ঘোষাল, সাভার পৌর-ছাত্রলীগের সহ-সভাপতি মো: সজীব, টুর্নামেন্ট কমিটির সদস্য নির্মল, রতন, রনি, খোকন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সমাপনী দিনে “বর্ণমালা যুব সংঘ” ও “এইট লিজেন্ড” এর মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এতে “এইট লিজেন্ড” টীমকে হারিয়ে “বর্ণমালা যুব সংঘ”  চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

আয়োজক কমিটি সভাপতি অনিক দাস জানান, এবারের টুর্নামেন্টে মোট ৪টি টীম অংশগ্রহণ করেছিলো। উঠতি বয়সী শিশু-কিশোরদের খেলাধুলার মধ্য দিয়ে সুস্থ বিনোদনের পরিবেশ উপহার দিতেই আমরা এমন আয়োজন করেছি ।  আমাদের কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী নিউটন কাকা ও নাছির কাকা সহ অন্যরা  টুর্নামেন্ট পরিচালনায়  আমাদের সহায়তা করেছেন।  তবে স্বেচ্ছাসেবী সংগঠন “সমাজ উন্নয়ন কেন্দ্র (এসইউকে)” আমাদের সার্বিক সহযোগিতার পাশাপাশি প্রেরণা যুগিয়েছেন এমন একটি আয়োজন সফল করবার জন্য ।

সাভার

১৩.০৩.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *