সাভারে জাবিফ এর ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে শিশুদের মাঝে শীত বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

সাভারে জাবিফ এর ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে শিশুদের মাঝে শীত বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

 

নিউজ হাঁট ডেস্ক:

সাভারে জাগ্রত বিবেক ফাউন্ডেশন(জাবিফ) এর ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অসহায় ও ছিন্নমূল শিশুদের মাঝে শীত বস্ত্র, স্কুল ব্যাগ, বই ও খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি ২০২২) দুপুরে সাভার পুলিশ টাউনের অপরপাশে  অসহায় ও ছিন্নমূল শিশুদের পাঠদান সংগঠন জাবিফ পাঠলাশা কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সামগ্রী তুলে দেন সাভার সিটি সেন্টারের পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ওবায়দুর রহমান অভি।

জাগ্রত বিবেক ফাউন্ডেশনের সভাপতি মনিমুক্তা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা সমাজ কল্যাণ অফিসার শিবলীজ্জামান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা কমিটির সাধারণ সম্পাদক শফিক পাটোয়ারী, লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়ান প্লাস ক্লাব সেক্রেটারী (লায়ন জেলা ৩১৫এ১,বাংলাদেশ) লায়ন মো: হারুন অর রশিদ গাজী, বিশিষ্ট সমাজ সেবক মিরাজ মিয়াসহ সংগঠনের সদস্যরা

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জাবিফ এর সাধারণ সম্পাদক দিদারুল দীপু।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুর রহমান অভি জাগ্রত বিবেক ফাউন্ডেশনের কাজের প্রশংসা করে বলেন, অসহায় ও ছিন্নমূল শিশুদের শিক্ষাদানে সংগঠনটি যেভাবে কাজ করছে সেটি আমাদের সকলের জন্য একটি ভালো কাজের উদাহরণ। আমি ব্যক্তিগতভাবে তাদের স্বাগত জানাই। সংগঠনটির যেকোন ভালো কাজে আগামী দিনে আমি তাদের পাশে থাকবো। এছাড়া উপস্থিত এসব শিশুরা যখন তাদের নাম, ঠিকানা এবং দেশের নাম লিখতে ও পড়তে পারবে তখন আমি আমার নিজ উদ্যোগে তাদেরকে বিশেষ উপহার দিবো।

বিশেষ অতিথির বক্তব্যে সাভার উপজেলা সমাজ কল্যাণ অফিসার শিবলীজ্জামান বলেন, জাগ্রত বিবেক ফাউন্ডেশনেরে এমন আয়োজন, অসহায় ও ছিন্নমূল শিশুদের পাঠদান এবং তাদের  মাঝে শীতের পোষাক, স্কুল ব্যাগ, বই ও খাবার সামগ্রী বিতরণ খুবই ভালো কাজের একটি। আমি চাইবো আগামী দিনে সংগঠনটি আরো ভালো ভালো কাজের মাধ্যমে সংগঠনকে এগিয়ে নিয়ে যাবে। বর্তমান সরকার অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য কাজ করছেন। আগামী দিনে সংগঠনের যে কোন কাজে সমাজ সেবা অফিসার হিসেবে আমি তাদের পাশে থাকবো।

জাগ্রত বিবেক ফাউন্ডেশনের সভাপতি মনিমুক্তা বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো ও সমাজের কুসংস্কার দূর করবার মূল লক্ষ্যকে সামনে রেখে আজ থেকে ৪ বছর আগে আমাদের সংগঠনের জন্ম। আমরা গুটিগুটি পায়ে আমাদের লক্ষ্যকে সামনে রেখে কাজ করে যাচ্ছি। সমাজের অসহায় ও ছিন্নমূল শিশুদের পাঠদানে আমাদের জাবিফ পাঠশালা কেন্দ্র থেকে শিশুদের বিনামূল্যে পাঠদান করা হচ্ছে।

মনিমুক্তা  আরোও বলেন, আমাদের সংগঠনের ৪ বছর পূর্তি উপলক্ষে আজ কেক কেটে জন্মদিন পালন পূর্ব মূহুর্তে অসহায় ও ছিন্নমূল শিশুদের মাঝে শীতের পোষাক, স্কুল ব্যাগ, বই ও খাবার সামগ্রী তুলে দিতে পেরে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। আজ যারা আমাদের ক্ষুদ্র আয়োজনে আমাদের সময় দিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা আমাদের জন্য আমাদের সংগঠনের জন্য দোয়া করবেন। আমাদের সংগঠনের যে কোন ভালো কাজে আপনাদের পাশে পাবো বলেই আমাদের বিশ্বাস।

সাভার

১১.০১.২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *