সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ডে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালী ও সভা অনুষ্ঠিত

সাভার পৌরসভা ৪ নং ওয়ার্ডে

ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালী ও সভা অনুষ্ঠিত

 

নিউজ হাঁট ডেস্ক :

ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ১৭ অক্টোবর ২০২০) সকালে ঢাকা জেলা পুলিশের আয়োজনে বিট নং ০৪ সাভার পৌরসভা, সাভার মডেল থানা পুলিশের সমন্বয়ে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং  র‌্যালী  ও পথ সভা অনুষ্ঠিত হয়।

ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালীটি সাভার দক্ষিণপাড়া ৪ নং ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে থেকে শুরু হয়ে পৌর-এলাকার বিভিন্ন সড়ক অতিক্রম করে সাভার পাবলিক লাইব্রেরীর সামনে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে এক সংক্ষিপ্ত পথ সভায় বক্তারা সমাজ থেকে ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধে সবার আগে পরিবারিক শিক্ষা প্রয়োজন বলে মনে করেন। তাছাড়া নারী ও পুরুষ দু’জনকেই সচেতন হওয়া এবং নারীর প্রতি বৈষম্য ও সহিংসতা বন্ধে সমানভাবে নারী ও পুরুষের ভূমিকা প্রয়োজন বলে মনে করেন বক্তারা।  

সাভার পৌরসভা ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন ও সাভার মডেল থানা পুলিশ সদস্যরা সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ  এ সময় উপস্থিত ছিলেন।

সাভার পৌরসভা ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভার মধ্য দিয়ে সমাজে বসবাসরত বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তথা নারী ও পুরুষ উভয়ের মাঝে সচেতনতা বৃদ্ধির যে পথ তৈরি করেছেন ঢাকা জেলা পুলিশ সেজন্য ঢাকা জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন, শুধু ধর্ষণ ও নারী  নির্যাতনের মতো ঘটনাই কেবল  নয়, উঠতি বয়সী কিশোরদের অপরাধে জড়িয়ে পড়ার প্রবণতা রোধ করতে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সকলে ঐক্যবদ্ধ  হয়ে পুলিশ প্রশাসনকে সহায়তা করলে  যেকোন সামাজিক সমস্যা ও সfমাজিক অপরাধ দূর করা সম্ভব বলে তিনি জানান ।  

সাভার

১৭.১০.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *