দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী  ডা. এনামুর রহমানের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত করেছেন সাভারের আশুলিয়ার রাজু আহমেদ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী  ডা. এনামুর রহমানের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত করেছেন আশুলিয়ার রাজু আহমেদ

 

নিউজ হাঁট ডেস্ক :

করোনা ভাইরাসে আক্রান্ত ঢাকা-১৯ (সাভার)  আসনের সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করা হয়েছে।

শনিবার (২৭ মার্চ ) আশুলিয়ার গৌরীপুর এলাকায় রাজু গ্রুপের প্রধান কার্যালয়ে এই দোয়া মাহফিল করা হয়। 

জাতীয় শ্রমিক লীগের ঢাকা জেলা কমিটির নব ঘোষিত সাংগঠনিক সম্পাদক মোঃ রাজু আহমেদ এর সভাপতিত্বে ও আয়োজনে  অনুষ্ঠিত দোয়া মাহফিলে ঢাকা জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি এম এ হামিদ মুন্না , সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন। এছাড়া অন্যান্যদের মধ্যে মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ  এ সময় উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি’র রোগমুক্তি কামনা করা হয়। 

এদিকে মোঃ রাজু আহমেদ’কে ঢাকা জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় আশুলিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে  রাজুর সমর্থকরা মোটর সাইকেল শোডাউন বের করেন।

এছাড়া দিনদিন মশার উপদ্রব বেড়ে যাওয়ায় আশুলিয়া ইউনিয়নে মাসব্যাপী মশার ওষুধ ছিটানোর কর্মসূচি উদ্ভোধন করেন ঢাকা জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক মোঃ রাজু আহমেদ। এ সময় অতিথিরা এক সাথে মশার ওষুধ ছিটিয়ে  বিশেষ এই কর্মসূচির উদ্ভোধন করেন।

সাভার

২৮.০৩.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *