১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আশুলিয়ায় দোয়া মাহফিল, ত্রাণ বিতরণ ও বৃক্ষ রোপন 

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে

আশুলিয়ায় দোয়া মাহফিল, ত্রাণ বিতরণ ও বৃক্ষ রোপন 

নিউজ হাঁট ডেস্ক :

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে  সাভারে দোয়া মাহফিল, ত্রাণ বিতরণ ও বৃক্ষ রোপন করা হয়েছে।সাভার উপজেলা পাথালিয়া ও ধামসোনা ইউনিয়নে  রোববার  (১৬ আগষ্ট )দুপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত দোয়া মাহফিল, ত্রাণ বিতরণ ও বৃক্ষ রোপন অনুষ্ঠানে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, বৈরী আবহাওয়ার  কারণে সকল মাছ ধরার ট্রলারসহ সবাইকে সর্তক অবস্থানে থাকতে বলা হয়েছে। এছাড়া ঘূর্ণিঝড় মোকাবেলায় সরকার সবসময় প্রস্তুত রয়েছেন বলে জানান মন্ত্রী ।

 

 

 

 

 

 

 

সারাদেশে বন্যায় যে ক্ষয়ক্ষতি হয়েছে তা কমিটি করে ক্ষতিগ্রস্ত সবাইকে সরকারী ভাবে সাহায্য করা হবে।যাদের নদী গর্ভে ঘরবাড়ি বিলিন হয়ে গেছে তাদেরকে দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে নতুন করে বাড়ি করে দেওয়া হবে।                    সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব ছাড়াও পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান,

স্বর্নিভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম,

ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লতিফ মন্ডল,সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, ধামসোনা ইউনিয়নের ইউপি সদস্য শফি উদ্দিন,পাথালিয়া ইউনিয়নের ইউপি সদস্য শফিউল আলম সোহাগ সহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।

সাভার

১৭.০৮.২০২০

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *