প্রধানমন্ত্রীর পাঠানো উপহার অসহায়দের মাঝে বিতরণের জন্য কাউন্সিলরদের হাতে তুলে দিলেন  সাভার পৌর মেয়র হাজী আব্দুল গনি

প্রধানমন্ত্রীর পাঠানো উপহার অসহায়দের মাঝে বিতরণের জন্য কাউন্সিলরদের হাতে তুলে দিলেন 

সাভার পৌর মেয়র হাজী আব্দুল গনি

নিউজ হাঁট ডেস্ক :

করোনা পরিস্থিতির কারণে কর্মহীন, বেকার ও বিপাকে পড়া সাভার পৌরবাসীর জন্য  উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  প্রধানমন্ত্রীর পাঠানো উপহার সাভার পৌরসভার ৯টি ওয়ার্ডে বসবাসরত অসহায় পরিবার এর মাঝে বিতরণের জন্য পৌরসভার ৯জন কাউন্সিলর ও ৩জন সংরক্ষিত মহিলা কাউন্সিলরের মাঝে তুলে দিলেন পৌর মেয়র হাজী আব্দুল গণি।

রোববার (২৬ এপ্রিল)  সকালে পৌরসভার কাউন্সিলরদের হাতে এই উপহার তুলে দেন সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গনি। এ সময় উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু , ৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আব্বাস আলী, ৮নং ওয়ার্ড কাউন্সিলর সেলিম মিয়া, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আয়নাল হক গেদু।

পৌর মেয়র হাজী আব্দুল গনি এ সময় বলেন , কাউন্সিলররা তাদের নিজ নিজ ওয়ার্ডের হত-দরিদ্রদের মাঝে প্রধান মন্ত্রীর পাঠানো এই ত্রাণ বিতরণ করবেন। প্রধানমন্ত্রীর পাঠানো ১ হাজার ৫’শত ৮৯টি প্যাকেট উপহার পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯জন কাউন্সিলর ও ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের মাঝে  বিতরণ করা হয়েছে । পাঠানো প্রতিটি প্যাকেটে রয়েছে দশ কেজি  পরিমান চাল।

এসময় পৌর মেয়র করোনা পরিস্থিতিতে অ-প্রয়োজনে ঘর থেকে বের না হতে সকলকে অনুরোধ জানান। এবং সামাজিক দূরত্ব বজায় রাখবার কথা বলেন।

সাভার

২৭.০৪.২০২০

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *