সাভার পৌরসভার ২নং ওয়ার্ডে রেশন কার্ডধারী ২’শত পরিবারের মাঝে বিনামূল্যে ও.এম.এস. এর চাল বিতরণ করলেন ১নং প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্লা

সাভার পৌরসভার ২নং ওয়ার্ডে রেশন কার্ডধারী ২’শত পরিবারের মাঝে বিনামূল্যে ও.এম.এস. এর চাল বিতরণ করলেন

১নং প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্লা

নিউজ হাঁট ডেস্ক :

সাভার পৌরসভার ২নং ওয়ার্ডের রেশন কার্ডধারী ২’শত পরিবারের মাঝে বিনামূল্যে ও.এম.এস. এর চাল বিতরণ করলেন   সাভার পৌরসভার ১নং প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্লা।

মঙ্গলবার সকালে পৌর-এলাকার আড়াপাড়ায় নিজ বাসভবনের সামনে নিরাপদ দূরত্ব বজায় রেখে অসহায় ২’শত পরিবার এর নিকট ওএমএস এর আওয়ায় সরকারি ত্রাণের এ চাল বিতরণ করেন তিনি।সরকারি নিয়মানুযায়ী ও.এম.এস. এর চাল প্রতি কেজি ১০টাকা মূল্যে বিক্রি নির্ধারণ করা হলেও সাভার পৌরসভার জনপ্রিয় এ কাউন্সিলর নিজে সে দায়িত্ব নিয়ে ডিলারদের সাথে কথা বলে বিনামূল্যে তা অসহায় মানুষদের মাঝে বিতরণ করেন। করোনা পরিস্থিতিতে কাউন্সিলর ও ডিলারদের মহানুভবতার ফলে বিনামূল্যে ওএমএস এর চাল কার্ডধারী ২’শত পরিবার বিনামূল্যে  পেল।

এ সময়  নজরুল ইসলাম মানিক মোল্লা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রথম থেকেই আমরা সচেতনভাবে অসহায় ও বিপাকে পড়া মানুষদের সহায়তায় কাজ করে যাচ্ছি। সরকারি সহায়তা ছাড়াও ব্যক্তিগত অর্থায়নে নিয়মিতভাবে আমি অসহায় পরিবারের নিকট নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করছি ।

ডিলারদের সাথে কথা বলে তাদের সহায়তা নিয়েই  ওএমএস এর চালের টাকা সরকারি খাতে জমা দেবার ব্যবস্থা করেই ওয়ার্ডের অসহায় মানুষদের মাঝে আজ বিনামূল্যে চাল  বিতরণ করা হয়েছে । করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ওয়ার্ডের অসহায় ও বিপাকে পড়া মানুষদের পাশে থেকে সব ধরনের সহায়তার কথা জানান সাভারের জনপ্রিয় এ কাউন্সিলর । এ সময় ওয়ার্ডবাসীকে ঘরে থাকবার আহবান জানান তিনি।

২৮.০৪.২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *