সাভার নামাবাজার এলাকা থেকে ইয়াবাসহ কিশোর গ্যাং এর সদস্য মাদক ব্যবসায়ী রঞ্জিতকে আটক করেছে পুলিশ

সাভার নামাবাজার এলাকা থেকে ইয়াবাসহ

কিশোর গ্যাং এর সদস্য মাদক ব্যবসায়ী রঞ্জিতকে আটক করেছে পুলিশ

নিউজ হাঁট ডেস্ক :

সাভার নামাবাজার এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং সদস্য ও ইয়াবা ব্যবসায়ী রঞ্জিত রাজবংশীকে (১৮) ইয়াবাসহ আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

শুক্রবার সকালে পৌর-এলাকার নামাবাজার মাদ্রাসা রোড থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় , মাদক, সন্ত্রাস ও কিশোর গ্যাং প্রতিরোধে পুলিশের চলমান অভিযানের অংশ হিসেবে নামাবাজার এলাকায় অভিযান চালান সাভার মডেল থানা এসআই মো: হেলাল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও কিশোর গ্যাং সদস্য ও মাদক ব্যবসায়ী রঞ্জিত ইয়াবাসহ আটক হয়। রঞ্জিত রাজবংশী সাভার পৌর-এলাকার ০৪ নং ওয়ার্ডের নামাবাজারের জোগেশ রাজবংশীর ছেলে। নামাবাজার এলাকার সংঘবদ্ধ মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্যর একজন সে। নামাবাজার রোড, কাঠপট্টি, মাদ্রাসারোড, জেলেপাড়া, মুক্তিযোদ্ধা পল্লী, কাজীর গলিসহ নামাবাজার এলাকার অসংখ্য জায়গায় ভ্রাম্যমান স্পট হিসেবে মাদক বিক্রীর কাজটি চলছে কিশোর গ্যাং এর সদস্যদের দ্বারা।

সাভার মডেল থানা অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, মাদক সন্ত্রাস ও কিশোর গ্যাং প্রতিহত করতে নিয়মিত অভিযান চানানো হচ্ছে। সকালে পুলিশের জটিকা অভিযানে কিশোর গ্যাং গ্রæপের সদস্য মাদক ব্যবসায়ীকে ০১জনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক মামলা দিয়ে দায়ের করা হচ্ছে। মাদক, সন্ত্রাস ও কিশোর গ্যাং প্রতিহত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সাভার

১৬.১০.২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *