সাভার উপজেলা তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও সেলাই মেশিন তুলে দিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।।

  সাভারে প্রতিবন্ধীরা পেল হুইল চেয়ার ও সেলাই মেশিন ।।

নিউজ হাঁট ডেস্ক :

প্রতিবন্ধীদের পুনর্বাসনে সরকার সবধরনের কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও বেকার গৃহিণীদের শেলাই মেশিন বিতরণকালে তিনি এ কথা বলেন।

 প্রতিমন্ত্রী এসময় আরো বলেন, শীতের শুরুতেই এবার সারা দেশে গরীব ও দুস্থ:দের মাঝে পাঁচ লক্ষ কম্বল বিতরণ করা হয়েছে এছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে প্রচুর পরিমাণ কম্বল মজুদ রয়েছে।  সারা দেশের সংসদ সদস্যরা ও জন-প্রতিনিধিরা আমাদের কাছে চাহিদা পত্র পাঠাচ্ছে তাদের মাধ্যমে কম্বল ও শুকনো খাবারবিতরণ করা হবে।

দেশের কোন মানুষ শীর্তে কষ্ট পাবে না জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার, এই সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ও LGSP-3 এর অর্থায়নে  এসময় ৫০ জন দৃষ্টি প্রতিবন্ধীকে সাদাছড়ি এবং কালো চশমা, ১০জন শারীরিক প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার, একই পরিবারের তিন প্রতিবন্ধী ভাইকে দোকান দিয়ে পুণর্বাসন সহ ১০ জন অসহায় মহিলাকে সেলাইমেশিন প্রদান করা হয়।

সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, বনগাঁও ইউনিয়ন পরিষদ

চেয়ারম্যান সাইফুল ইসলাম, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ সচিব, সাভার প্রেসক্লাব সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য, জি,টিভি ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাভার প্রতিনিধি আজিম উদ্দিন, তেঁতুলঝোড়া পরিষদের মেম্বরগণ সহ অনেকেই এ সময় উপস্থিত ছিলেন।

সাভার

২৬-১১-১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *