সাভার ও আশুলিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম মানিক মোল্লা

সাভার ও আশুলিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন

মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম মানিক মোল্লা

নিউজ হাঁট ডেস্ক :

সাভার পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে  দলীয় মনোনায়ন প্রত্যাশী বর্তমান প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা সাভার ও আশুলিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন।

বৃহষ্পতিবার (১২ নভেম্বর ২০২০) দুপুরে স্থানীয় মামুন কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাভার পৌরসভার পর পর তিনবার নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়র পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা লিখিত বক্তব্যে বলেন, গত নির্বাচনে মেয়র হিসেবে প্রতিদ্বন্দিতা করতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাওয়ার পর তাকে স্থানীয় সাংসদ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি সহ স্থানীয় নেতৃবৃন্দের মধ্যস্থতায় বর্তমান পৌর মেয়র হাজী আব্দুল গনিকে সমর্থন দিয়ে পরবর্তী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সহযোগিতার প্রতিশ্রুতি দেন। সে প্রতিশ্রুতি অনুযায়ী মেয়র পদে এবারের নির্বাচনে তার অংশগ্রহণের পালা বলে তিনি উল্লেখ করেন।

সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বে নজরুল ইসলাম মানিক মোল্লা আরো বলেন, আগামী পৌরসভা নির্বাচনে তিনি সাভার পৌরসভা থেকে মেয়র হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। দলীয় মনোনয়ন পেলে তিনি নির্বাচনে অংশগ্রহন করবেন। দলীয় সিদ্ধান্তকে তিনি মেনে নিবেন। তাই মনোনয়ন পেতে তিনি দলীয় মূল্যায়ন পাবেন বলে আশাবাদী।

মতবিনিময় সভায় এ সময় সাভার ও আশুলিয়ার গণমাধ্যম কর্মীরা ছাড়াও আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সাভার

১২.১১.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *