সাভার উপজেলা নির্বাহী অফিসার বন্ধের দিনেও সরকারের খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন ৩৩৩ এর আবেদনকারীদের কাছে

সাভার উপজেলা নির্বাহী অফিসার বন্ধের দিনেও

সরকারের খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন ৩৩৩ এর আবেদনকারীদের কাছে

 

নিউজ হাঁট ডেস্ক :

সাভার থেকে যেসব ক্ষুধার্ত মানুষ গত কয়েকদিনে সরকারের কাছে খাদ্য সহায়তা চেয়ে আবেদন জানিয়েছেন তাদের নিকট খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন সাভার উপজেলা নির্বাহী অফিসার। ইতোমধ্যে তিনি শতাধিক ক্ষুধার্ত মানুষের কাছে সরকারের উপহার মানবিক খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন।

সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার (৩০-০৪-২০২১) যারা ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা চেয়েছেন তাদের খাদ্য সহায়তা দিতে ছুটে গিয়েছিলেন সাভার উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাজহারুল ইসলাম। ছুটির দিনেও বসে থাকেনি তিনি ।

যারা খাদ্য সহায়তা চেয়েছেন সেসব সহায়তা প্রার্থীদের নাম ও ঠিকানার তালিকা ধরে সাভার থানা স্ট্যান্ড, রাজাশন , আকরান হয়ে সাভারের গোলাপ গ্রামে পৌঁছান তিনি। বিরুলিয়ার সাদুল্ল্যাপুর গ্রামে হালিমার বাস। হালিমার নামে খাদ্য সহায়তার জন্য পাঠানো মেসেজে দেয়া নাম্বারে ফোন করা মাত্রই মোহর আলী জানালেন, হালিমা তার পাশের বাড়ি বাক প্রতিবন্ধী মেয়ে । বাবা মারা গিয়েছেন বছর ছয়েক আগে। অভাবের সংসারে মা এ বাড়ি ও বাড়ি ঝিয়ের কাজ করতো। মহামরী করোনার কারণে হালিমৈার মাকে এখন আর কেউ কাজেও ডাকে না। করোণা মহামারীর কারণে  কাজ হারিয়ে বাকপ্রতিবন্ধী হালিমার পরিবার ক্ষুধার কষ্টে দিন যাপন করছে। কিন্তু হালিমারা তো এখনো জানে না সরকার তাদের জন্য এতো সুযোগ সুবিধা রেখেছে। তাই তিনি হালিমার হয়ে ফোন করেছিলেন ৩৩৩ তে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাজহারুল ইসলাম মোহর আলীর সাথে কথা শেষে সরকারের সহায়তা নিয়ে ছুটে চলে যান হালিমার বাড়িতে। সরকারের উপহার পেয়ে ভীষন খুশি তারা। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুলেনি হালিমার পরিবার।

 

সাভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *