সাভার উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাভার উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ১৫ আগস্ট
জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজ হাঁট ডেস্ক:

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন সারাদেশে বন্যা দুর্গত এলাকায় দশ লক্ষ করে টাকা সাহায্য দেওয়া হয়েছে। 
সোমবার ( ২৩ আগস্ট ) সন্ধ্যায় ১৫আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সাভার উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় যোগ দিয়ে মন্ত্রী এ কথা বলেন।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এসময় আরও বলেন, সারাদেশে বন্যার্ত এলাকায় জেলা প্রশাসকরা নগদ টাকা ও শুকনো খাবার বিতরণ করছেন বন্যার্তদের মাঝে। খাদ্য ও নগদ টাকার সংকট নেই। 
এ সময় মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ  ‍মুজিবুর রহমান এদেশের স্বাধীনতা ও মেহনতি মানুষের অর্থনৈতিক মুক্তি চেয়েছিলো বলেই স্বাধীনতা বিরোধীরা তাকে স্ব-পরিবারে হত্যা করেছেন।
সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক এর সভাপতিত্বে এ সময় আলোচনা সভায় সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ফখরুল আলম সমর, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাবেক সাভার থানা ছাএলীগের সভাপতি রঞ্জন দাস রুনুসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ নিহত পরিবারের সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

সাভার
২৪.০৮.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *