সাভারে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন সাভার পৌরসভা ৪ নং ওয়ার্ড  কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন

নিউজ হাঁট ডেস্ক :

সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডের নামাবাজার, কাঠপট্টি ও মুক্তিযোদ্ধা পল্লীর বন্যার্ত পানিবন্ধী অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার ( ৩১ জুলাই ) সকালে বন্যার্ত ২’শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ১০কেজি চাল, আলু, পেঁয়াজ ও ডাল ভর্তি প্যাকেট বিতরণ করেছেন সাভার পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন।

কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন বলেন, করোনা পরিস্থিতির মাঝে বন্যার আগমন সাধারণ মানুষসহ সমাজে বসবাসকারী প্রতিটি শ্রেণি পেশার মানুষের কষ্ট বাড়িয়ে দিয়েছে। সাধারণ মানুষ খাদ্যসহ বহুবিধ সমস্যায় জড়িয়ে পড়ছে। তবে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ও বন্যা পরিস্থিতি মোকাবেলায় সবরকম সুযোগ সুবিধা সচল রেখেছেন সাধারণ মানুষের কষ্ট লাঘবে। অসহায় মানুষের দূর্ভোগ লাঘবে অব্যাহত রেখেছেন সরকারী ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম। পানিবন্ধী বন্যার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণের চাল, পেঁয়াজ, আলু ও ডাল আজ বিতরণ করা হয়েছে। এছাড়া সরকারী সহায়তার পাশাপাশি নিজ অর্থায়নে অসহায়দের সহায়তায় ত্রাণ সামগ্রী বিতরণ করছেন বলেও জানান তিনি। সামর্থ্যবান প্রতিটি মানুষকে অসহায় বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসবার অনুরোধ জানান তিনি।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান ও সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব যথাযথভাবে করোনা ও বন্যা পরিস্থিতি মোকাবেলায় প্রয়োজনীয় সবধরনের কার্যক্রম সচল রেখেছেন, প্রতিদিনই সাভার উপজেলার কোন না কোন ইউনিয়নে তারা  ছুটে যাচ্ছেন, খাদ্যসহ নানা সহায়তা দিচ্ছেন অসহায়  বন্যার্তদের।

এছাড়া বর্তমান পরিস্থিতিতে অসহায়দের ত্রাণ সহায়তা ও সাধারণ মানুষদের দুর্ভোগ নিরোসনে সাভার পৌরসভা মেয়র হাজী আব্দুল গনি,  প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ড কাউন্সিলর পৌর-আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্ল্যা ও ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো: সেলিম মিয়াসহ পৌরসভার অন্যান্য কাউন্সিলর’রা বন্যার্তদের সহায়তায় কাজ করছেন । 

সাভার

০৩.০৮.২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *