সাভারে ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ও ডিআইজি হাবিবুর রহমান এর রোগ মুক্তি ও দ্রুত সুস্থতা কামনায় কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী নিউটনের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিল

সাভারে ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ও ডিআইজি হাবিবুর রহমান এর রোগ মুক্তি ও দ্রুত সুস্থতা কামনায়

কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী নিউটনের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিল

নিউজ হাঁট ডেস্ক :

সাভারে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি ও বাংলাদেশ পুলিশের সুযোগ্য অফিসার ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান এর রোগ মুক্তি  ও দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার  (২ রা এপ্রিল )  দুপুরে জুম্মার নামাজের পর সাভার পৌরসভা ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী নিউটন এর আয়োজনে সাভার মডেল থানা জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

জুম্মার নামাজ শেষে উপস্থিত মুসুল্লীরা এ সময় মিলাদে অংশ নেন এবং করোনায় আক্রান্ত দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি ও বাংলাদেশ পুলিশের সুযোগ্য অফিসার ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান এর রোগ মুক্তি ও দ্রুত সুস্থতা কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া চান।

এছাড়াও এ সময় দোয়া মোনাজাতে মুসলীম উম্মাহ তথা সারা পৃথিবীর সমস্ত মুসলামান এবং বাংলাদেশের মুসলমানদের করোনা থেকে মুক্ত এবং করোনা আক্রান্তদের সুস্থতা প্রাথর্না করা হয়। সময় উপস্থিত মুসুল্লীরা ছাড়াও অন্যান্যদের মধ্যে মডেল থানা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত শেষে সবার মাঝে তবরক বিতরণ করা হয়।

সাভার 

০২.০৪.২০২১ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *