সাভারে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন করলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী  ডা: এনামুর রহমান এমপি

সাভারে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন করলেন

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী  ডা: এনামুর রহমান এমপি

 

নিউজ হাঁট ডেস্ক : 

দেশে নতুন করে যেসব জেলায় বন্যা হয়েছে সেখানে সকল বন্যার্তদের মাঝে নগদ অর্থ, চাল ও শুকনো খাবার বিতরণ করা হচ্ছে।রবিবার ( ৪ অক্টোবর ২০২০)   দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন শেষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী  ডা: এনামুর রহমান এমপি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী আরো বলেন, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণে কেউ অনিয়ম ও দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না।  আজ থেকে বন্যার্ত ওই সব এলাকায় পানি কমতে শুরু করেছে। আশা করা যাচ্ছে দুই থেকে তিন দিনের মধ্যে বন্যা পরিস্থিতির আরও উন্নতি হবে।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পৌর মেয়র আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্ল্যা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা, সাভার পৌরসভা ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম প্রমুখ।

সাভার

০৪.১০.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *