সাভারে জাগরণী থিয়েটারের ২৫ বছরপূর্তি উপলক্ষে ৯দিনব্যাপি জয়ন্তী উৎসব উদ্বোধন 

সাভারে জাগরণী থিয়েটারের ২৫ বছরপূর্তি উপলক্ষে ৯দিনব্যাপি জয়ন্তী উৎসব উদ্বোধন 

নিউজ হাঁট ডেস্ক :

‘এসো না দেখি দরজা খুলে আকাশ ধরি প্রাণে      এই শ্লোগান  ধারণ করে সাভারে জাগরণী থিয়েটারের ২৫ বছরপূর্তি উপলক্ষে ৯ দিনব্যাপি রজত জয়ন্তী আন্তর্জাতিক থিয়েটার উৎসব উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার ( ২৪ জানুয়ারি)  রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল মিলনায়তনে আলোক বাতি প্রজ্জ্বলনের মধ্য দিয়ে ৯ দিনব্যাপি এ থিয়েটার উৎসব উদ্বোধন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

উপস্থিত  ছিলেন  নাট্য অভিনেতা আবুল হায়াৎ, শর্মিলী আহমেদ, দিলারা জামান, সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি ঝুনা চৌধুরী, গ্রুপ থেয়েটারের সাধারণ সম্পাদক কামাল বায়েজীদ, পথ নাটক পরিষদের সাধারণ সম্পাদক আহম্মেদ গিয়াস, প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের সহর্ধমীনী রওশন আরা চৌধুরী লাভলী, জাগরণী থিয়েটারের সভাপতি রাশেদ আহমেদ, সাভার নাগরিক কমিটির সাধারণ সম্পাদক সালাউদ্দিন খান নঈম,জাগরণী থিয়েটারের সাধারণ সম্পাদক স্মরণ সাহা, উৎসব কমিটির সদস্য সচিব রঞ্জন কুমার সরকার, উৎসবের ফুড স্পন্সর ক্যাফে মেট্রোর সত্বাধিকারি আশরাফুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে নাট্য অভিনেতা আবুল হায়াৎ, শর্মিলী আহমেদ, দিলারা জামানসহ বিভিন্ন পর্যায়ের নাট্যকর্মীদের ক্রেস্ট প্রদান করা হয়। উৎসবের প্রথমদিনে জাগরণী থিয়েটারের উদ্যোগে ব্যতিক্রমধর্মী নাটক “নৃত্যমহূয়া সুন্দরী” পরিবেশনা করা হয়। এ ছাড়া নৃত্য পরিবেশিত হয়েছে।

জাগরণী থিয়েটার এর ২৫ বছর পূর্তি উপলক্ষে ৯ দিনব্যাপি আয়োজিত রজত জয়ন্তী আন্তর্জাতিক থিয়েটার উৎসব কমিটির আহবায়ক সাংবাদিক আজিম উদ্দিন ও সদস্য সচিব রঞ্জন কুমার সরকার এ সময় উৎসবকে সফল ও আনন্দময় করতে সকলের সহযোগিতা ও উপস্থিতি কামনা করেন।

২৫.০১.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *