সাভারের আশুলিয়ায় অভিযানে গ্রেফতার ১৮ ডাকাত

আশুলিয়ায় অভিযানে গ্রেফতার ১৮ ডাকাত, আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিল ৮ জন ।।

নিউজ হাট ডেস্ক :

সাভারের আশুলিয়ায় দেশীয় অস্ত্রসহ গ্রেফতার হওয়া ১৮ ডাকাতের মধ্যে আট জন আদালতে ডাকাতি ও হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) গ্রেফতার ডাকাতদের আদালতে প্রেরণ করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাশার।

এর আগে  ১১ অক্টোবর থেকে শুরু করে বৃহস্পতিবার ভোর পর্যন্ত আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলো- মোহাম্মদ আলী, আনোয়ার হোসেন, শরিফুল ইসলাম, কামাল, হান্নান, নিরব, সুলতান, খলিল, রুবেল, শফিকুল, সোহাগ, আলামিন-১, আফজাল, আলামিন-২, মাজাহারুল, আমজাত আলী, সফিকুল ও রাসেল।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাশার জানান, গত ১১ অক্টোবর রাতে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় একটি বাসা বাড়ির দুটি ফ্ল্যাটে ডাকাতির ঘটনা ঘটে। এছাড়া গত ৮ অক্টোবর আশুলিয়ার কবিরপুর এলাকায় ডাকাতদের হামলায় দীপ দাস নামে এক যুবক গুরুতর আহত হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরবর্তীতে পৃথক এ দুটি ঘটনায় মামলা দায়ের করেন ভুক্তভোগীরা।

উভয় ঘটনার জের ধরে বিভিন্ন সময় আশুলিয়ার বিভিন্ন স্থানে থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে। পরে ১১ অক্টোবর থেকে শুরু করে বৃহস্পতিবার ভোর পর্যন্ত তাদের আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতি এবং খুনের ঘটনায় ১৮ ডাকাতকে গ্রেফতার করা হয়। এরপর গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হলে ৮ ডাকাত ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেয় বলেও জানান এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *