সাভারে অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ঔষধ বিক্রয়ের অভিযোগে ৬ ফার্মেসিকে আর্থিক দন্ড

সাভারে অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ

ঔষধ বিক্রয়ের অভিযোগে  ফার্মেসিকে আর্থিক দন্ড

 

নিউজ হাঁট ডেস্ক :

সাভারে অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ঔষধ বিক্রয়ের অভিযোগে ৬ টি পৃথক ফার্মেসিকে ২ লক্ষ ৮৫ হাজার টাকা অর্থদন্ড করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান। এছাড়াও অভিযান শেষে আনুমানিক ২ লক্ষ টাকা মূল্যের বিক্রয় নিষিদ্ধ অবৈধ ঔষধ জব্দ করে ধ্বংস করা হয়।

এর আগে র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের নেতৃত্বে  বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বাসস্ট্যান্ড এলাকায় ৬ টি ফার্মেসিতে অভিযান চালান।

ফার্মেসী গুলো হলো সাগর মেডিক্যাল ৭৫,০০০ টাকা, আল মুস্তাকিম ফার্মেসী ২৫,০০০ টাকা, মুক্তি ফার্মেসী ৭৫,০০০ টাকা, শিকদার ফার্সেসী এর ৫০,০০০ টাকা সুমন ফার্মেসী ৫০,০০০টাকা, জয় ফার্মেসী ১০,০০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান বলেন, ঔষধ তত্ত্বাবধায়ক মোঃ মওদুদ আহম্মেদসহ ঔষধ প্রশাসন অধিদপ্তর এর সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ, অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ঔষধ বিক্রয়ের অপরাধে ৬ টি ফার্মেসির মালিক’কে জরিমানা করা হয়েছে।  র‌্যাবের এ ধরনের অনুমোদনহীন নকল ঔষধ প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে।

 

সাভার

২১.০১.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *