সাভারের বনগাঁও ইউনিয়নে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী পথ সভা 

সাভারের বনগাঁও ইউনিয়নে

নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী পথ সভা 

 

নিউজ হাঁট ডেস্ক :

সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর ২০২১) বিকেলে উপজেলার বনগাঁও ইউনিয়নের কোন্ডা স্কুল এন্ড কলেজ মাঠে এই পথ সভা অনুষ্ঠিত হয়।

নৌকা প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাইফুল ইসলাম (বর্তমান চেয়ারম্যান) এর সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

পথ সভা অনুষ্ঠানের প্রধান বক্তা সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা প্রতীক প্রাপ্ত বনগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাইফুল ইসলামকে নৌকা প্রতীকে ভোট দেবার আহবান জানিয়ে বলেন উন্নয়নের প্রতীক নৌকা, আর তাই উন্নয়ন চাইলে নৌকা প্রতীকে ভোট দিয়ে সাইফুল ইসলামকে জয়যুক্ত করুন।

নৌকা প্রতীকের বিরুদ্ধে দাঁড়ানো বিদ্রোহী প্রার্থীদের উদ্দেশ্যে মঞ্জুরুল আলম রাজীব বলেন, দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচন করা খুবই দুঃখজনক। ইতোমধ্যে দলের পক্ষ থেকে আমরা সাংগঠনিক ব্যবস্থা হিসেবে যারা দলের সিধান্ত ভঙ্গ করে নৌকা বিরুদ্ধে দাঁড়িয়েছেন তাদেরকে আজীবন বহিস্কারের সুপারিশ করেছি যা আগামীকাল জেলায় পাঠাবো। এজন্য আজ রাতের মধ্যেই আপনারা আপনাদের সিদ্ধান্ত নিবেন, আপনারা কি করবেন।

এ সময় অন্যান্যদের মধ্যে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, সাধারণ সম্পাদক ফিরোজ কবিরসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

সাভার

২১.১২.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *