সাভারের আশুলিয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপর সন্ত্রাসী হামলায় থানায় মামলা

সাভারের আশুলিয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপর সন্ত্রাসী হামলায় থানায় মামলা

নিউজ হাঁট ডেস্ক :

সাভার উপজেলার আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। থানায় অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার (৬ মে) সকাল সাড়ে ৯টারদিকে আশুলিয়া হাট-বাজার পরিদর্শনে গেলে এ হামলার শিকার হন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

হামলার ঘটনায় আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী (নাজির) মোঃ ইকবাল হোসেন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাতনামাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় লিখিত এজাহার দায়ের করলে থানায় মামলা (নং-২/২৯৬) নথিভুক্ত করা হয়।

মামলার এজাহারে বাদী মোঃ ইকবাল হোসেন জানান, (বুধবার) সকাল সাড়ে নয়টার সময় সহকারী কমিশনার (ভূমি) আশুলিয়া রাজস্ব সার্কেল তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ সাথে আশুলিয়া হাটবাজারের অবস্থার দর্শন করতে যাই। এ সময় একজন সাদা টি-শার্ট ও প্যান্ট পড়া নাম ঠিকানা জিজ্ঞাস করলে সে এবং তার সঙ্গে সবুজ লুঙ্গি ও কমলা রংয়ের টি-শার্ট  পড়া ব্যক্তি আমাদের দুর্ব্যবহার করেন এবং আমাদের কাজে বাধা প্রদান করেন। কথা কাটাকাটির এক পর্যায়ে আমরা চলে আসতে চাইলে ঐ দু’ ব্যক্তি অজ্ঞাতনামা ৪০ থেকে ৪৫ জন লোক ডেকে এনে আকস্মিকভাবে আমাদের উপর আক্রমণ করে এবং এলোপাথারি আঘাত করে।

মামলায় আসামীরা হলেন রুহুল মাদবর, পিতা-মৃত মজুল মাদবর, আবু তালেব বাবু, পিতা-মৃত মজুল মাদবর, আলামিন মাদবর, পিতা-আলি মাদবর, সর্ব সাং টঙ্গাবাড়ি, আশুলিয়া, সাভার, ঢাকা এবং বিপ্লব সাহা, পিতা-মৃত হরিদাস সাহা, ঠিকানা- দক্ষিণপাড়া, সাভার, ঢাকাসহ অজ্ঞাতনামা বেশ কিছু স্থানীয় বাজারের দোকানদার এই ষড়যন্ত্র এবং আক্রমণে লিপ্ত ছিলো।

আশুলিয়া সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, নিয়মিত হাট-বাজার পরিদর্শন করা একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর রুটিন কাজের অংশ। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে আশুলিয়া হাটবাজার পরিদর্শনে গেলে এজাহারে উল্লেখিত ব্যক্তিদের প্ররোচনায় অজ্ঞাতনামা ব্যক্তিরা আমাদের উপর হামলা করে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, মামলা দায়ের হয়েছে, আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সাভার

০৬.০৫.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *