সাভারের আমিনবাজারে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ

সাভারের আমিনবাজারে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ

 

নিউজ হাঁট ডেস্ক :

সাভারের আমিনবাজারে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন ও অসহায় ৩’শত ৫০’পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার ( ১০ মে ২০২১)  বিকেলে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উপহার সামগ্রী বিতরণ করেন।

প্রধান অতিথি মঞ্জুরুল আলম রাজীব জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশনায় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ কামরুল ইসলাম এমপি’র পক্ষ থেকে আপনাদের মাঝে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যেন তাঁর নেতৃত্বে এদেশ আরও সুন্দরভাবে চলতে পারে। পাশাপাশি আমাদের অভিভাবক এডভোকেট মোঃ কামরুল ইসলাম এমপি’র জন্যও দোয়া করবেন যাতে তিনিও আপনাদের এই এলাকার উন্নয়নে কাজ করে যেতে পারেন।

ঈদ উপহার বিতরণ এর সার্বিক তত্বাবধানে ছিলেন আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। ঈদ উপহার সামগ্রীর ভিতরে ছিলো- চাল, ডাল, তেল, সেমাই, চিনি এবং পরিধানের কাপড়।

অনুষ্ঠানে এ সময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা উত্তর এর সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মাজহারুল ইসলাম রুবেল প্রমুখসহ সাভার থানা ও আমিন বাজার ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে, ১০ মে সোমবার বিকালে ওয়াসিউদ্দিন ফাউন্ডেশন এর পক্ষ থেকে দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সাভার উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর।

সাভার

১১.০৫.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *