সাভারস্থ বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতির আয়োজনে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দের সংবর্ধনা

সাভারস্থ বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতির

আয়োজনে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দের সংবর্ধনা

 

নিউজ হাঁট ডেস্ক :

সাভার পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দের সংবর্ধনা দিয়েছে সাভারস্থ বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতি। রবিবার (২৮-০২-২০২১ ) রাতে পৌর এলাকার শিমুলতায় একটি কনভেনশন সেন্টারে এই সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাভারস্থ বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান পাঠানের সভাপতিত্বে আয়োজিত সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্টার ও জাবির ডেপুটি রেজিস্টার মোহাম্মদ আলী।

সাভার পৌরসভা মেয়র হাজী আবদুল গণি, প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্লা, কাউন্সিলর আবদুর রহমান, কাউন্সিলর সানজিদা শারমিন মুক্তা, কাউন্সিলর রমজান আহম্মেদ, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র সুলতানা রাজিয়া, কাউন্সিলর ডারফিন আক্তার ও ইয়াসমিন আক্তার সাথী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান লিটন। সভায় অতিথিদেরকে ফুল দিয়ে বরণ ও ক্রেস্ট প্রদান করে সম্মাননা জানানো হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির প্রধান উপদেষ্টা আনোয়ার হোসেন তালুকদার, জাবি ছাত্র শিক্ষক কেন্দ্রের পরিচালক ড. মোহাম্মদ আলমগীর হোসেন, সাভার বিশ্ববিদ্যালয় কলেজের ভাইস প্রিন্সিপাল ড. দিল আফরোজ শামীম, সাভার কলেজের শিক্ষক এ কে এস এম সালেহ আহম্মেদ, জাবি স্কুল এন্ড কলেজের শিক্ষক মিজানুর রহমান প্রমুখ।

 

সাভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *