রমজান উপলক্ষে সাভারে সেহেরি বিতরণ করলেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ

রমজান উপলক্ষে সাভারে

সেহেরি বিতরণ করলেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ

 

নিউজ হাঁট ডেস্ক :

পবিত্র মাহে রমজান উপলক্ষে করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া সাভারের অসহায়, দুঃস্থ ও ফুটপাতে বেঁচে থাকা মানুষের মাঝে সেহেরি বিতরণ করেছেন ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ।

রবিবার (১৮ এপ্রিল) ভোররাতে ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলামের নেতৃত্বে এই সেহরি বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এ সময় বিভিন্ন রাস্তার ফুটপাতে ঘুরে ঘুরে ছাত্রলীগ নেতাকর্মীরা সেহরি বিতরণ করেন

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম জানান, করোনা সংকট মোকাবেলায় সম্প্রতি দেয়া লকডাউনে অসহায়, দুঃস্থ ও ফুটপাতে বেঁচে থাকা মানুষ কর্মহীন হয়ে পড়েছে এবং রাতে সকল ধরনের খাবার দোকান বন্ধ থাকায় সেহেরির খাবারে সমস্যা হয়। তাই তারা যাতে রমজানে সেহরি খেয়ে রোজা রাখতে পারে সেজন্যই ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ এ উদ্যোগ গ্রহণ করেছেন। তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতাকর্মীদের স্ব স্ব এলাকায় অসহায়-দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর প্রতি আহ্বান জানান।

সাইদুল ইসলাম আরো বলেন, করোনার জন্য যে চলমান সংকটের সৃষ্টি হয়েছে তা সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়। এ সংকট মোকাবেলায় সকলের সম্মিলিত প্রয়াসের প্রয়োজন। এসময় তিনি সংকট মোকাবেলায় সমাজের বিত্তবানদের অসহায়-দুঃস্থ মানুষের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেয়ার প্রতিও আহ্বান জানান তিনি।

 

সাভার

১৮.০৪.২০২১

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *