ধামরাই পৌর-এলাকায়  সড়কবাতি ও নতুন কাপের্টি রাস্তা উদ্বোধন 

ধামরাই পৌর-এলাকায়  সড়কবাতি ও নতুন কাপের্টি রাস্তা উদ্বোধন 

 

নিউজ হাঁট ডেস্ক :

ধামরাই পৌরসভার উদ্যোগে সড়কবাতি স্থাপন ও একটি কাপের্টিং রাস্তার কাজ শেষে তা উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২১ অক্টোবর ২০২০) বিকেলে পৌর-মেয়র গোলাম কবির’কে সাথে নিয়ে ধামরাই পৌর বাজারের রাস্তার পাশে লাগানো ৫৪টি সড়কবাতি স্থাপন ও পৌর এলাকার যাত্রাবাড়ি থেকে কায়েতপাড়া ব্রিজ পর্যন্ত প্রায় ৩০ ফুট প্রস্থ এক কিলোমিটার সড়ক নতুন করে কার্পেটিং করার কাজটির শুভ উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি, স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ।

পৌর মেয়র গোলাম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শফিক আনোয়ার গুলশান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিনসহ সকল কাউন্সিলরবৃন্দ ।

পৌর মেয়র গোলাম কবির বলেন,  গত কয়েক মাসের অতিবৃষ্টিতে ধামরাই পৌর বাজারের সড়কটি বেহাল অবস্থার সৃষ্টি হয়। এরপরই ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করে দুইদিনের মধ্যে সড়কটি নতুন করে কার্পেটিং এবং একই সড়কের পাশে ৫৪টি স্ড়কবাতি স্থাপনের ফলে পুরো বাজার এখন আলোয় আলোকিত হয়ে উঠেছে।

স্থানীয় সাংসদ বেনজীর আহমদ বলেন, ধামরাই পৌরসভার ব্যাপক উন্নয়ন করা হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগনকে আগামীতেও নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান।

 

সাভার

২৪.১০.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *