ধামরাইয়ে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন আ’লীগের গোলাম কবির

ধামরাইয়ে দ্বিতীয়বারের মতো

মেয়র নির্বাচিত হলেন আ’লীগের গোলাম কবির

নিউজ হাঁট ডেস্ক :

ধামরাই পৌরসভা নির্বাচনে সোমবার মেয়র পদে আওয়ামী লীগের গোলাম কবির (নৌকা) ২৩ হাজার ১১০ ভোট পেয়ে পুনরায় বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বিএনপির প্রার্থী দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু (ধানের শীষ) পেয়েছেন ১ হাজার ৫০৩ ভোট এবং ইসলামী আন্দোলনের প্রার্থী মুহাম্মদ শওকত আলী (হাত পাখা) পেয়েছেন ২৭২ ভোট।

এছাড়া  পৌরসভার ৩টি সংরক্ষিত ও ৯টি সাধারণ ওয়ার্ডে আওয়ামী লীগ  প্রার্থীরা বিজয়ী হয়েছেন। তবে মেয়র পদে বিএনপি প্রার্থী দেওয়ান নাজিমউদ্দিন মঞ্জু ভোট কারচুপির অভিযোগ তুলে দুপুরেই নির্বাচন বর্জন করে পুন:নির্বাচন দাবি করেছেন।

সংরক্ষিত আসন ১, ২ ও ৩ নং ওয়ার্ডে নারী কাউন্সিলর হিসেবে ফারহানা হোসেন,  ৪, ৫ ও ৬ নং ওযার্ডে শিরিন আক্তার শিখা এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে নাছিমা খানম বিজয়ী হয়েছেন। সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে আরিফুল ইসলাম, ২নং ওয়ার্ডে আমজাদ হোসেন, ৩নং ওয়ার্ডে মো. মোকছেদ আলী, ৪নং ওয়ার্ডে মোহাম্মদ আলী, ৫নং ওয়ার্ডে আমিনুল হাসান গার্নেল, ৬নং ওয়ার্ডে সাহেব আলী, ৭নং ওয়ার্ডে মনিরুজ্জামান, ৮নং ওয়ার্ডে মোঃ শহিদুল্লাহ ও ৯নং ওয়ার্ডে আবু সাইদ বিজয়ী হয়েছেন।

ধামরাই পৌরসভায় মোট ভোটার ছিলো ৪২ হাজার ৬৪৪ জন। এরমধ্যে পুরুষ ২০ হাজার ৫৭৯ ও ২২ হাজার ৬৫ জন মহিলা ভোটার। ২১টি কেন্দ্রে ১০৮টি ভোট কক্ষে ভোটাররা ভোট প্রদান করেছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান জানান, ধামরাই পৌরসভার ৯টি ওয়ার্ডের ২১টি কেন্দ্রে মোট ভোট পড়েছে ২৪ হাজার ৮৮৫টি।  সকাল ৮টা থেকে পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয় এবং বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *