ধামরাইয়ে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণংলকার লুট

ধামরাইয়ে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণংলকার লুট।।

 নিউজ হাঁট ডেস্ক :

ধামরাইয়ে গাড়াইল গ্রামে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় নগদ ৬০ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণলংকার লুট হয়েছে। এ সময় ডাকাতদের ছুরিকাঘাতে ২ জন আহত হয়।

বুধবার (২৭ নভেম্বর ) সকালে আহতদের সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা জানায়,  উপজেলার গাড়াইল গ্রামের চাকরিজীবি মুকুল চন্দ্র সরকারের বাড়িতে একদল মুখোশধারী ডাকাত বুধবার দিবাগত রাত ১২টার দিকে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। এসময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের আলমারি ভেঙে নগদ ৬০ হাজার টাকা,৫ ভরি স্বর্ণলংকার লুট করে। এসময় মুকুলের ছেলে ডাকাত বলে চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসলে ডাকাতরা সুজিদ চন্দ্র সরকার (২৭) ও নরেন্দ্র সরকারকে (৪০) ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তবে তাদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। কিছুদিন পূর্বে পাশের গ্রাম নয়াচর এলাকা ডাকাতি করতে গিয়ে জিন্নত বাহিনীর সদস্য ৫ ডাকাত জনতার হাতে আটক হয়।

স্থানীয়রা বলেন, এলাকার যত ডাকাতি ঘটনা ঘটে তা জিন্নত বাহিনী করে থাকে। উপজেলার শাসন গ্রামের নান্নু মিয়ার ছেলে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার জিন্নত ওরফে রফিক ওরফে মুরাদ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ধামরাই থানার অফিসার ইনচার্জ  দীপক চন্দ্র সাহা জানান, ডাকাতির ঘটনায় থানায় মামলা হবে। ডাকাতদের গ্রেফতার ও মালামাল উদ্ধার চেষ্টা অব্যহত রয়েছে।

তিনি আরো জানান, জিন্নত বাহিনীর প্রধান জিন্নতসহ একাধিক ডাকাত ইতিপূর্বে গ্রেফতার হয়েছে বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

সাভার

২৭.১১.১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *