দেশব্যাপী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী কর্তৃক মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সাভার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দেশব্যাপী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী কর্তৃক মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে

সাভার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 

নিউজ হাঁট ডেস্ক :

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও দেশব্যাপী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী কর্তৃক মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সাভারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সাভার উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

সোমবার ( ৭ ডিসেম্বর ) বিকেলে  সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিলে ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এমপি। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক সহ আরো অনেকেই।

বিক্ষোভ মিছিলটি সাভার উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে ঢাকা-আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে সাভার বাজার বাসষ্ট্যান্ডে গিয়ে শেষ হয়। মিছিলে এ সময় সাভার উপজেলা আওয়ামী লীগ এর সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 

সাভার

০৮.১২.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *