দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ  প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন সাভার উপজেলা আ: লীগের নতুন কমিটি

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ  প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন সাভার উপজেলা আ: লীগের নতুন কমিটি। 

নিউজ হাঁট ডেস্ক :

সকলের ভালোবাসায় সিক্ত হলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ  প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এমপি।

 

বুধবার  ( ২৭ নভেম্বর) রাতে সাভার এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল অডিটোরিয়ামে সাভার উপজেলা আওয়ামী লীগের মনোনীত সভাপতি মিসেস হাসিনা দৌলা ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব ফুল দিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ  প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এমপি কে উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানান।

 

এসময় সাভার উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান  প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান সহ সাভার উপজেলা আওয়ামী লীগের মনোনীত সভাপতি মিসেস হাসিনা দৌলা ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন মাতবর, ধামসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম, বিরুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সুজন ইসলাম, বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, আমিন বাজার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ পারভেজ দেওয়ান সহ  স্থানীয় আওয়ামী  লীগ ও অঙ্গ সংগঠন ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য ১৫ নভেম্বর সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে তৃতীয় বারের মতো সভাপতি মনোনীত হন মিসেস হাসিনা দৌলা এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হন মঞ্জুরুল আলম রাজীব । আগামী তিন বছরের জন্য তারা সাবার উপজেলা আওয়ামী লীগ নেতৃত্ব দিবেন।

 

২৭.১১.১৯

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *