ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের সেরা এসআই বিলায়েত

ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের সেরা এসআই বিলায়েত।।

নিউজ হাঁট ডেস্ক :

ওয়ারেন্ট তামিলকারী, মাদক নির্মূল, পাচার হওয়া শিশু-নারী উদ্ধার ও অসীম সাহসিকতার জন্য (অল-রাউন্ডার) শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) নির্বাচিত হয়েছেন  ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের বিলায়েত হোসেন। চতুর্থবারের মতো শ্রেষ্ঠত্বের সম্মাননা পেলেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

মঙ্গলবার ( ১৯ নভেম্বর)  রাতে ঢাকা জেলা পুলিশের মাসিক অপরাধ ও কল্যাণ সভায় দক্ষতার জন্য তাকে সম্মাননা তুলে দেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার।

এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, ঢাকা জেলা দক্ষিণের অতিরিক্ত পুলিশ মাসুম ভ’ইয়া ও ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাশারসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা গণ।

বিলায়েত হোসেন ৩৫তম পুলিশ ক্যাডেটে (এসআই) হিসেবে বাংলাদেশ পুুলিশ বাহিনীতে যোগ দিয়ে সাহসিকতার সাথে প্রশিক্ষণ শেষ করে ঢাকা জেলার নবাবগঞ্জ যোগদান করেন। পরে আশুলিয়া থানায় ও বর্তমানে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশে কর্মরত রয়েছেন।

বিলায়েত হোসেন বলেন, সকলের  দোয়া ও ভালোবাসা নিয়ে ভালো কাজ করে দেশের মানুষের সেবা করতে চাই ৷ এর আগে তিনবার ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে সম্মাননা পেয়েছি।

 

সাভার

২১.১১.১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *