করোনাভাইরাস মোকাবেলায়  পরিবারের অর্থায়নে, কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে  ৫কেজি করে চাল বিতরণ করলেন সাভার পৌরসভা মেয়র ।।

করোনাভাইরাস মোকাবেলায়  পরিবারের অর্থায়নে,

কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে  ৫কেজি করে চাল বিতরণ করলেন সাভার পৌরসভা মেয়র ।।

নিউজ হাঁট ডেস্ক :

করোনাভাইরাস মোকাবেলায় সাভার পৌরসভার ৯টি ওয়ার্ডে সর্তকতামূলক প্রচার-প্রচারণা, পরিস্কার-পরিচ্ছন্নতা সহ হত দরিদ্রদের মাঝে ব্যক্তিগত ও পারিবারিক উদ্যোগে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করছেন জন-প্রতিনিধি সহ বিভিন্ন সামাজিক সংগঠন।

সকালে পৌরসভা মেয়র হাজী আব্দুল গনি নিজ পরিবারের অর্থায়নে লক ডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ২ সহস্রাধিক অসহায় দরিদ্রদের মাঝে চাল বিতরণ করেছেন। লক ডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অসহায় হত দরিদ্র এসব ব্যক্তিদের প্রত্যেককে এসময় ৫ কেজি করে চাল দেয়া হয়। সিরামিকস বাজার, কাতলাপুর ও উলাইল বিভিন্ন এলাকায় ট্রাকযোগে এসব চাল বিতরণ করা হয়।

পৌরসভা মেয়র হাজী আব্দুল গণির বড় সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন করোনা মোকাবেলায় শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে অসহায়দের মাঝে চাল বিতরণের এমন উদ্যোগ নেন। এ সময় যুব নেতা  ফারুক হাসান তুহিন করোনাভাইরাস মোকাবেলায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসবার আহবান জানান। তিনি বলেন, নিজেদের সর্তক অবস্থানে রেখে করোনাভাইরাস মোকাবেলা যেমন আমাদের করতে হবে তেমনি লক ডাউনের কারনে কর্মহীন হতদরিদ্র মানুষদের বাঁচিয়ে রাখতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে তাদের পাশে দাড়াতে হবে।

সাভার পৌরসভা মেয়র হাজী আব্দুল গনি বলেন, পৌরমেয়র হিসেবে আমি আমার পৌরসভার ৯টি ওয়ার্ডে বসবাসরত মানুষদের করোনাভাইরাস সংক্রমন রোধে সর্তক থাকবার পাশাপাশি সর্তকতামূলক লিফলেট, মাস্ক, হ্যাক্সিসল বিতরণ করেছি। এছাড়া  ৯টি ওয়ার্ডের পরিস্কার-পরিচ্ছন্নতায় নিয়মিত জীবানুনাশক ওষুধ স্প্রে করবার কাজটি চালিয়ে যাচ্ছি। সরকারী সহায়তার পাশাপাশি পৌরসভার প্রতিটি কাউন্সিলর নিজ নিজ ওয়ার্ডের সাধারণ মানুষদের সহায়তা করে যাচ্ছেন। আমি নিজেও আমার বড় সন্তান সাবেক যুবলীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন সহ পরিবারের উদ্যোগকে স্বাগত জানিয়েছি, পরিবারের অর্থায়নেই আজ চাল বিতরণ করা হয়েছে ।

এ সময় তিনি সমাজের প্রত্যেককে করোনাভাইরাস মোকাবেলায় স্ব স্ব অবস্থান থেকে কাজ করবার আহবান জানান।

 

সাভার

৩০.০৩.২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *