সাভারে করোনাভাইরাসে আক্রান্ত আশুলিয়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু সহ ৫ পুলিশ সদস্য

আশুলিয়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু সহ ৫ পুলিশ সদস্যর করোনাভাইরাস পজেটিভ

নিউজ হাঁট ডেস্ক :

সাভারের আশুলিয়া থানার অফিসার ইন-চার্জ শেখ রিজাউল হত দিপু সহ ৫ পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (২৯ মে ) সকালে শেখ রিজাউল হক দিপু বিষয়টি নিশ্চিত করেন এবং করোনাকে জয় করে দ্রুত সুস্থ হয়ে উঠতে সকলের কাছে দোয়া চান।  বর্তমানে আশুলিয়া থানায় তার কক্ষে হোম আইসোলেশনে রয়েছেন বলে জানান তিনি।

জানা যায়, করোনাভাইরাস সংক্রমন রোধে শুরু থেকেই সচেতনতামূলক প্রচার-প্রচারনা, আক্রান্তদের বাড়ি লক ডাউন করা, বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা, অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ সহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরলসভাবে দায়িত্বপালন করতে যেয়ে আশুলিয়া থানার অফিসার ইন-চার্জ শেখ রিজাউল হত দিপু সহ ৫ পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রিজাউল হক জানান, গত দুই তিন ধরে শরীরে জ্বরসহ বিভিন্ন উপসর্গ দেখা দিলে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন। আজ সকালে (২৯ মে) জানতে পারেন তিনি করোনা পজিটিভ।  তিনি সহ আশুলিয়া থানার ৫ পুলিশ সদস্য করোনায় পজিটিভ হয়েছেন এবং আরও ১০ পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে বলেও তিনি জানান।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সায়েমুল হুদা জানান, শুধু আশুলিয়া থানা ওসি নয় আক্রান্তদের তালিকায় ডাক্তার, শিল্প-পুলিশ ও পোষাক শ্রমিক সহ সাধারণ জনগন রয়েছে।

এছাড়াও সাভারে  করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান জুম্মন ।

এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩৮৭ জনে দাঁড়িয়েছে। এরমধ্যে ৪১ জন সুস্থ হয়েছে এবং মারা গেছেন ৬ জন।

সাভার

২৯.০৫.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *