১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সাভার মডেল থানা জামে মসজিদ ও হযরত আবুবকর (রা.) জামে মসজিদে  দোয়া মোনাজাত

জাতীয় শোক দিবস উপলক্ষে

সাভার মডেল থানা জামে মসজিদ ও হযরত আবুবকর (রা.) জামে মসজিদে  দোয়া মোনাজাত

নিউজ হাঁট ডেস্ক : 

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস   উপলক্ষে সাভারে মসজিদে মিলাদ ও দোয়া মোনাজাত এর আয়োজন করে সাভার পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী সহ স্থানীয় আওয়ামী লীগ ও  আওয়ামী সমর্থিত জন-প্রতিনিধি গণ।

শনিবার (১৫ আগষ্ট ) দুপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনকের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সাভার মডেল থানা জামে মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত ও গণ ভোজের  আয়োজন করা হয়। ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরীর আয়োজনে অনুষ্ঠিত দোয়া মোনাজাত ও মিলাদে এ সময় সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী নিউটন, পৌর আওয়ামী লীগ নেতা যুবরাজ চৌধুরী।

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে সাভার পৌর এলাকার কামাল গার্মেন্টস রোডের হযরত আবুবকর (রা.) জামে মসজিদে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

সাভার পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা উদ্যোগে শোক দিবসের দোয়া মোনাজাতে মসজিদ কমিটির সভাপতি হাজী আবদুল আজিজ, সাভার পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আল মামুন, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম খান, মসজিদ কমিটির সহ-সভাপতি হাজী নুর আলম মুসুল্লী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর  রহমান  ও তার পরিবারের সদস্যদের রুহের মাগেফিরাত কামনা করে দোয়া করা হয়।

সাভার

১৭.০৮.২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *