সড়কে কাজ করার সময় আশুলিয়ায় বৃদ্ধকে পেটালেন ট্রাফিক ইন্সপেক্টর

সড়কে কাজ করার সময় আশুলিয়ায় বৃদ্ধকে পেটালেন ট্রাফিক ইন্সপেক্টর

নিউজ হাঁট ডেস্ক :

সাভারের আশুলিয়ায় সড়ক রক্ষণাবেক্ষণের কাজ করার সময় এক বৃদ্ধ শ্রমিককে মারধর করেছেন জামগড়া ট্রাফিক পুলিশ বক্সের কর্মকর্তা সাজ্জাদ।

রবিবার (০৬ জুন) দুপুরে জামগড়া চৌরাস্তা এলাকায় সড়কের রক্ষণাবেক্ষণের কাজ করছিলেন শ্রমিক জহির। তখন তাকে লাঠি দিয়ে আঘাত করে রক্তাক্ত করেন এই কর্মকর্তা।

সড়কের রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা সওজের তালিকাভুক্ত ঠিকাদারি প্রতিষ্ঠান এসএস ইঞ্জিনিয়ার্সের শ্রমিক জহির। তিনি বলেন, ‘আমি রাস্তায় কাজ করতেছিলাম, টিআই সাজ্জাদ এসে আমাকে মারধর শুরু করেন। আমি আমার অপরাধের কথা জানতে চাইলে আরও মারধর করার হুমকি দেন তিনি।’

এসএস ইঞ্জিনিয়ার্সের মালিক ও ঠিকাদার লায়ন ইমাম বলেন, জামগড়া রাস্তায় পানি জমে সড়কে গর্তের সৃষ্টি হয়েছে। যাতে যান চলাচল বিঘ্নিত হচ্ছে। সড়ক ও জনপথের কর্মকর্তাদের নির্দেশনায় আমার কর্মচারীরা সেখানে ইট বিছিয়ে সড়কের গর্ত ভরাট করছিল। এ সময় তাকে এসে লাঠি দিয়ে মারধর করেন টিআই সাজ্জাদ।তিনি আরও বলেন, আমি  ট্রাফিক পরিদর্শক (টিআই) সাজ্জাদকে জিজ্ঞেস করেছি আমার শ্রমিক কী অপরাধ করেছে? উত্তরে সাজ্জাদ বলেন, ‘ওই শ্রমিক মুখে বিড়ি নিয়ে ভ্যান চালাচ্ছিলেন।’

ঠিকাদার লায়ন ইমাম বলেন, পুলিশ যদি আমাদের অসহযোগিতা করে আমরা কীভাবে কাজ করব? পুলিশ মারধর করার পর সব শ্রমিক কাজ বাদ দিয়ে চলে গিয়েছিল। আমি অনেক অনুনয় বিনয় করে তাদের কাজে ফিরিয়ে এনেছি।

শ্রমিক জহির বলেন, আমি তো আমার কাজই করছিলাম। কোনো কথা না বলেই তার হাতে থাকা লাঠি আমাকে মারধর করে। আমি তাকে বলছি আমরা রাস্তায় ইট দিচ্ছি। হাতের কবজিতে আঘাতের চোটে রক্ত বেড়িয়ে গেছে বলে ক্ষতস্থান দেখান তিনি। এর তিন দিন আগেও তাকে মারধর করেছেন বলে অভিযোগ জহিরের।

সাভার ট্রাফিক পুলিশের টিআই আব্দুস সালাম বলেন, আমি দুপুরেই বিষয়টি শুনেছি। তাকে মারধর করা ঠিক হয়নি। মারধরের বিষয়টি আমি সমর্থন করি না। আমি আগামীকাল সোমবার এ ব্যাপারে তার সঙ্গে কথা বলব।

 

সাভার

০৬.০৬.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *