স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাভারে অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ 

স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী

উপলক্ষে সাভারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন,অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ।। 

নিউজ হাঁট ডেস্ক: 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, অসহায় ও দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ ও দোয়া মোনাজাত সহ নানা আয়োজনের মধ্য দিয়ে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগ, সাভার উপজেলা ও পৌর-স্বেচ্ছাসেবক লীগ বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্যে দিয়ে সাভারে পালন করেছে  প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা’র নিজ হাতে গড়া সংগঠন, সেবা শান্তি প্রগতি’র ধারক ও বাহক বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

দিবসটি উপলক্ষে সোমবার (২৭ জুলাই) দুপুরে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইমতিয়াজ উদ্দিন ও সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা সাভার উপজেলা ও পৌর-স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে সাভার উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সাভারের হেমায়েতপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা উত্তরের পক্ষ থেকে অসহায়, কর্মহীন, দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগ এর বিপ্লবী  সাধারণ সম্পাদক জননেতা মঞ্জুরুল আলম রাজীব।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রতন সাহা, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন লিটন, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শহিদুল্লাহ মুন্সী, সাধারণ সম্পাদক আব্দুল খালেক মোল্ল্যা ছাড়াও ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেকক লীগ সহ-সভাপতি মাহবুবা পারভীন, রঞ্জিত সাহা, রঞ্জন দাস রুনু, দপ্তর সম্পাদক টিপু সুলতানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দিবসের নানা আয়োজনের মধ্যে বিকেলে সাভার ও আশুলিয়ার বিভিন্ন স্থানে সকলের মঙ্গল কামনা করে দোয়া মোনাজাতের আয়োজন করেন স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা।

সাভার

২৭.০৭.২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *