সাভার সেনানিবাসের রিমাইন্ট ভেটেরিনারি এন্ড ফার্ম কোরের ১ম কর্নেল কমান্ড্যান্ট হিসেবে অভিষিক্ত হলেন মেজর জেনারেল মো: আকবর হোসেন

সাভার সেনানিবাসের রিমাইন্ট ভেটেরিনারি এন্ড ফার্ম কোরের ১ম কর্নেল কমান্ড্যান্ট হিসেবে অভিষিক্ত হলেন মেজর জেনারেল মো: আকবর হোসেন

 

নিউজ হাঁট ডেস্ক :

সাভার সেনানিবাসস্থ আরভিএন্ডএফ ডিপো’তে ডিফেন্স সার্ভিসের কমান্ড এন্ড স্টাফ কলেজ এর কমান্ড্যান্ট মেজর জেনারেল মো: আকবর হোসেন এসবিপি, এসইউপি(বার), এএফডব্লিউসি,পিএসসি, জি+’কে বাংলাদেশ সেনাবাহিনীর রিমাউন্ড ভেটেরিনারি এন্ড ফার্ম কোর আরভিএন্ডএফসি এর “১ম কর্নেল কমান্ড্যান্ট” হিসেবে অভিষিক্ত করা হয়েছে।

সোমবার (০৭ ডিসেম্বর)  সকালে ডিফেন্স সার্ভিসের কমান্ড এন্ড স্টাফ কলেজ এর কমান্ড্যান্ট মেজর জেনারেল মো: আকবর হোসেন এসবিপি, এসইউপি(বার), এএফডব্লিউসি, পিএসসি, জি+’ সাভার সেনানিবাসের অনুষ্ঠানস্থলে পৌছালে একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

এসময় আরভিএন্ডএফসি’র জ্যেষ্ঠ অধিনায়ক এবং জ্যেষ্ঠ সুবেদার মেজর ১ম কর্নেল কমান্ড্যান্টকে আরভিএন্ডএফ কোরের কর্নেল কমান্ড্যান্ট এর র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন। সেনাবাহিনীর ঐতিহ্য ও রীতি অনুযায়ী কর্নেল কমান্ড্যান্ট একটি অত্যন্ত গৌরবময় এবং মর্যাদাপূর্ণ স্বীকৃতি।

নব নিযুক্ত কর্নেল কমান্ড্যান্ট, ডিফেন্স সার্ভিসেস কমান্ড অন্ড স্টাফ কলেজের কমান্ড্যান্ট মেজর জেনারেল আকবর হোসেন অনুষ্ঠানে উপস্থিত সামরিক সদস্যবৃন্দের উদ্দেশ্যে তার মূল্যবান বক্তব্যের শুরুতেই শ্রদ্ধার সাথে স্মরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যার একক নেতৃত্বে সূচিত হয়েছিলো আমাদের মহান স্বাধীনতার সংগ্রাম। একইসাথে তিনি স্মরণ করেন ১৯৭১ সালের মুক্তিযোদ্ধে আত্মেৎসর্গকারী আরভিএন্ডএফসি’র বীর সেনানীসহ সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি। তিনি তার বক্তব্যে সেনাবাহিনীর পুষ্টি ও জাতীয় নিরাপত্তা রক্ষায় আরভিএন্ডএফসি গুরুত্ব উল্লেখপূর্বক বিভিন্ন উপদেশ মূলক বক্তব্যে প্রদান করেন।

অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের জিওসি ও সাভার এরিয়া কমান্ডার মেজর জেনারেল সাইফুল আবেদীন,আরভিএন্ডএফ এর অধীনস্থ সকল ইউনিটের অধিনায়ক ও সদস্যবৃন্দ এবং সাভার এরিয়ার সামরিক কর্মকর্তাবৃন্দ।

সাভার

০৭.১২.২০২০

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *