সাভার সংবাদ দ্বৈত লুডু টুর্নামেন্ট- ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত

সাভার সংবাদ দ্বৈত লুডু টুর্নামেন্ট- ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত

 

নিউজ হাঁট ডেস্ক :

 “এসো মিলেমিশে খেলা করি, মাদক মুক্ত জীবন গড়ি” এ স্লোগানকে সামনে রেখে প্রথমবারের মতো “সাভার সংবাদ” আয়োজিত  দ্বৈত লুডু টুর্নামেন্ট-২০২২ শেষ হয়েছে।

সোমবার ( ২৪ জানুয়ারি ) রাতে আবুল কাশেম সন্দীপ সড়কের ইনসাফ কর্পোরেশনের লাউঞ্জে আনন্দঘন পরিবেশে টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শিরোপা নির্ধারনী ম্যাচে “লুডু কিং দল” “জিল দল” কে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন। 

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা শেষে বিজয়ী এবং রানার্স আপ দলের মাঝে পুরস্কার হিসেবে ক্রেস্ট বিতরণ করেন খেলা আয়োজক কমিটির পক্ষে টুটুল সরকার পটলা ও আমিরুল মোমেনীন জাপান।

চূড়ান্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন সাভার দলিল লেখক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীম।

জাঁকজমকপূর্ণ খেলা শেষে বিজয়ীদের হাতে ১২ কেজি ওজনের একটি খাসি ও রানার্সআপ দলের হাতে ৫ কেজি ওজনের একটি টার্কি মুরগি তুলে দেওয়া হয়। চার দিনব্যাপী এ টুর্নামেন্টে ২১ টি দল অংশগ্রহণ করে।

 টুর্নামেন্টে স্বাগত বক্তব্য রাখেন সাভার সংবাদ সম্পাদক কামরুজ্জামান খান।

খেলায় গোলাম ফয়েজ উদ্দিন খান শিহাব, আব্দুল আলীম সোহাগ, জিয়াউর রহমান জিয়া, তৌফিক হাসান তুষার, রফিকুল ইসলামসহ বেশ কয়েকজন গ্রুপ ভিত্তিক অংশগ্রহণ করেন। সৌহার্দ্যপূর্ণ আয়োজনে ছিল নৈশভোজ।

লুডু কিং এর চ্যাম্পিয়ন দলে রয়েছেন ফারহান শাকিল ও সৌরভ পাল। জিলের রানার্সআপ দলে ছিলেন আবদুল আলীম সোহাগ ও আমজাদ হোসেন।

আয়োজক কমিটির প্রধান টুটুল সরকার পটলা জানান, মাদক থেকে যুব সমাজ’কে মুক্ত রাখতে, খেলাধুলার কোন বিকল্প নেই। আর তাই আমাদের এমন আয়োজন । আগামীতে আমাদের এমন ধারা অব্যাহত থাকবে।

সাভার সংবাদ সম্পাদক কামরুজ্জামান খান জানান, যুব সমাজ তথা আমাদের সমাজকে মাদক মুক্ত রাখতে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সুস্থ চিন্তা ও সুস্থ বিনোদনের পরিবেশ নিশ্চিত করা বর্তমানে অতীব জরুরী। ব্যতিক্রমী এমন আয়োজন সুস্থ বিনোদনের একটি ম্যাসেজ। স্বাস্থ্যবিধি মেনেই আয়োজনটি সফলভাবে সমাপ্ত হয়েছে। আমি অংশগ্রহনকারী সকলের সুস্বাস্থ্য ও যাদের অক্লান্ত পরিশ্রমে এমন আয়োজন সম্ভব হয়েছে সকলকে ধন্যবাদ জানাচ্ছি । আগামীতে পর্যায়ক্রমে কেরাম, ব্যাডমিন্টন ও ক্রিকেট টুর্নামেন্টের আয়োজনের কথাও জানান এই সম্পাদক।

 

সাভার

২৪.০১.২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *