সাভারে ৪’শত রোজদারের জন্য নিজ উদ্যোগে প্রত্যহ ইফতারের ব্যবস্থা করলেন উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব

সাভারে ৪’শত রোজদারের জন্য নিজ উদ্যোগে প্রত্যহ ইফতারের ব্যবস্থা করলেন

                 সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব 

নিউজ হাঁট ডেস্ক :

সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব নিজ উদ্যোগে প্রত্যহ ৪ শত রোজদারের ইফতারের সু-ব্যবস্থা করেছেন। পুরো রমজান জুড়ে চলবে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ।

রবিবার (২৬ এপ্রিল ) সন্ধ্যায় সাভার উপজেলা পরিষদ চত্তরে নিরাপদ দুরত্ব বজায় রেখে উপস্থিত সমাজের অসহায় রোজাদারদের মাঝে  নিজ হাতে ইফতার বিতরণ করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। এ সময় এদিনের ইফতারের জন্য

 

 

 

 

 

 

 

 

 

 

রান্না করা গরুর মাংসের ভুনা খিচুড়ীর বক্স রোজদার  মুসুল্লীদের হাতে তুলে দেন চেয়ারম্যান রাজীব। সারি সারি মানুষ ভিড় না করে একে একে সামাজিক দূরত্ব বজায় রেখে তা গ্রহণ করেন।

সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব জানান, প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে সমাজের অসহায় মানুষদের সহায়তায় বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করেছেন তিনি, এর মধ্যে অসহায় রোজাদারদের মাঝে ইফতার বিতরণ একটি। ব্যক্তিগত উদ্যোগে পুরো রমজান মাস জুড়ে তিনি রোজাদারদের জন্য ইফতার বিতরণের কার্যক্রম চালিয়ে যাবেন এবং এ কার্যক্রম  সাভার উপজেলা ছাত্রলীগ এর মাধ্যমে পরিচালিত হবে। করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের কথা চিন্তা করেই তিনি এমন উদ্যোগ নিয়েছেন বলে জানান সাভারের জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান রাজীব।

এদিন ইফতার বিতরণকালে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব  এর সাথে উপস্থিত ছিলেন  ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী, আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা (উত্তর) স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন সহ অন্যান্যরা।

সাভার

২৭.০৪.২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *