সাভারের আশুলিয়ায় পোষাক শ্রমিক ও কর্মচারীদের নিয়ে ডিজাইনার ফ্যাশন লি. এর টি-টুয়ান্টি টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান। 

সাভারের আশুলিয়ায় পোষাক শ্রমিক ও কর্মচারীদের নিয়ে ডিজাইনার ফ্যাশন লি. এর টি-টুয়ান্টি টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান। 

নিউজ হাঁট ডেস্ক :

      সাভারের আশুলিয়ার গোয়াইল বাড়ীতে ডিজাইনার ফ্যাশন লিমিটেড নামক তৈরী পোষাক কারখানার শ্রমিক ও কর্মচারীদের নিয়ে অনুষ্ঠিত মাসব্যাপী টি-টুয়ান্টি ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে গোয়াইল বাড়ী ঈদগাঁ মাঠে ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে ডিজাইনার ফ্যাশনে কর্মরত শ্রমিক-কর্মচারীদের নিয়ে গঠিত ৪টি টীম এর মধ্যে ফাইনালে উঠা দুটি টীম ডিভেল ড্রাগন ও ডিভেল ট্রাইগার এর মধ্যে শিরোপা নির্ধারনী খেলায় ডিভেল ড্রাগন টীম চ্যাম্পিয়ন এবং ডিভেল ট্রাইগার টীম রানাস আপ হয়। এছাড়া চ্যাম্পিয়ন দলের মিজান ম্যান অব দি টুর্নামেন্ট এবং রেজা ম্যান অব দি ম্যাচ এর পুরস্কার পান।

 বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান ও ডিজাইনার ফ্যাশন  লিমিটেড এর চেয়ারম্যান জসিম উদ্দিন ও মিসেস জসিম দুুপুরে নিজ  মালিকানাধীন পোষাক শিল্পের শ্রমিক ও কর্মচারীদের নিয়ে অনুষ্ঠিত  শিরোপা নির্ধারনী খেলাটি উপভোগ করেন এবং চ্যাম্পিয়ন ও রানাস আপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিজাইনার ফ্যাশন এর সিইও হেদায়েতুল ইসলাম, জিএম এইচআর এ্যাডমিন ফায়েজ উল্ল্যা স্বপন, জিএম প্রোডাকশন চৌধুরী মো: আর তাজির, জিএম কোয়ালিটি মারিফুল ইসলাম মারুফ, জিএম মার্চেনডাইজার মো: জাহাঙ্গীর আলম।

 শ্রমিকদের ও কর্মচারীদের মাঝে সুসম্পর্ক স্থাপনের মধ্য দিয়ে আগামী দিনে প্রতিষ্ঠানের মালিক, শ্রমিক ও কর্মচারী মাঝে সুন্দর সম্পর্ক গড়ে তোলার জন্যই এমন আয়োজন বলে জানান বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান ও ডিজাইনার ফ্যাশন লিমিটেড এর চেয়ারম্যান জসিম উদ্দিন।

টুর্নামেন্ট শেষে তিনি শ্রমিকদের আরো উদ্যোমী হয়ে কাজে মনোযোগ দেবার আহবান জানান। দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে দর্শক হিসেবে উপস্থিত প্রতিষ্ঠানের অন্যান্য শ্রমিক ও কর্মচারীরা নানা রকম বাদ্য যন্ত্রের বাদ্য বাজিয়ে খেলোয়াড়দের উৎসাহ দেন এবং নিজেরাও আনন্দ উপভোগ করেন।

সাভার

২৪.০১.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *