সাভারে শারদীয় দুর্গাপূজার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

সাভারে শারদীয় দুর্গাপূজার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

 

নিউজ হাঁট ডেস্ক :

সাভারে শারদীয় দুর্গাপূজা উদযাপন এবং আইনশৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ অক্টোবর) দুপুরে সাভার উপজেলা পরিষদ অডিটোরিয়াম মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

সাভার উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে এই প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম।

সভা পরিচালনা করেন সাভার উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস।

প্রস্তুতিমূলক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিল্লুর রহমান, সাংবাদিক বরুন ভৌমিক নয়নসহ সাভারের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিগণ।

সভায় আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপনের সময় প্রতিটি এলাকার মন্ডপে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার সিদ্ধান্ত গৃহীত হয়।  করোনা পরিস্থিতিতে সনাতন ধর্মাবলম্বীদের  বৃহৎ এই উৎসব পালনে সামাজিক দূরত্ব বজায় এবং স্বাস্থ্য বিধি মেনে উদযাপন করতে সংশ্লিষ্ট পূজা কমিটির সদস্যদের জানানো হয়। অপ্রতিকর ঘটনা যথাসম্ভব নিরসনে আইনশৃঙ্খলা বাহিনীকে যথাযথ প্রস্তুতি গ্রহনের নির্দেশনা দেয়া হয়।

ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি বলেন, এবার সাভারের মন্দিরগুলোতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে। যেন শান্তিপূর্ণ  ও  উৎসব মুখর পরিবেশে এবারের পূজার আনন্দ সকলে উপভোগ করতে পারেন। 

সাভার

০৭.১০.২০২১

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *