সাভারে র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালতের অভিযান, অস্বাস্থ্যকর পরিবেশে কাপড়ের রং ব্যবহার করে সেমাই প্রস্তুত করবার দায়ে প্রতিষ্ঠানকে ৩ লাখ টাকা জরিমানা

অস্বাস্থ্যকর পরিবেশে কাপড়ের রং ব্যবহার করে সেমাই প্রস্তুত করবার দায়ে প্রতিষ্ঠানকে ৩ লাখ টাকা জরিমানা, সেমাই ধ্বংস করবার নির্দেশ

নিউজ হাঁট ডেস্ক : সাভারে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে কাপড়ের রং ব্যবহার করে সেমাই প্রস্তুতকালে র‌্যাব-৪ এর একটি চৌকস টীম অভিযান চালিয়ে ৩ লক্ষ টাকা জরিমানা ও প্রায় ১০ লাখ টাকা মূল্যের রং মিশ্রিত সেমাই জব্দ করে।

 

 

 

 

 

 

 

 

মঙ্গলবার (১২ মে ২০২০) বিকেলে সাভার সদর ইউনিয়নের দেওগাঁ এলাকার শাহানা ফুড প্রোডাক্টস নামের কারখানায় র‌্যাব-৪ এর এসপি নরেশ চন্দ্র এ অভিযান চালান ।

এ সময় উপস্থিত র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান প্রতিষ্ঠানটিকে  ৩ লাখ টাকা জরিমানা করেন এবং প্রায় ১০ লাখ টাকা মূল্যের রং মিশ্রিত সেমাই জব্দ করে।

নির্বাহী ম্যাজিস্টেট আনিসুর রহমান জানান, অভিযানকালে তারা দেখতে পান আসন্ন ঈদকে সামনে রেখে প্রতিষ্ঠানটি কাপড়ের রং মিশিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরি করছিল। এ সময় অপরাধ স্বীকার করার পর তাদেরকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি রং মিশ্রিত ১০ লাখ টাকা মূল্যের সেমাই ধ্বংসের নির্দেশ দেয়া হয়।

সাভার

১২.০৫.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *