সাভারে মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভায় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমর

সাভারে মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভায়

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমর

 

নিউজ হাঁট ডেস্ক :

“চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে”  এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নে মাদক  ও কিশোর গ্যাং বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ২০ অক্টোবর ২০২০) বিকেলে তেঁতুলঝোড়া ইউনিয়নের ০৪ নং ওয়ার্ড ঋষিপাড়া ও মুসলিমপাড়া এলাকাবাসীর আয়োজনে সর্বসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে মাদক ও কিশোর গ্যাং বিরোধী এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাদক ও কিশোর গ্যাং বিরোধী জনসচেতনতামূলক এই আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেতুঁলঝোড়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যানারী পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম (বিপিএম.পিপিএম)।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ফখরুল আলম সমর বলেন, আমরা পানপাড়া এলাকাকে মাদক মুক্ত করতে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি। জামুর ঋষিপাড়া এলাকার কোথায় কোথায় মাদকের ছড়াছড়ি ইতোমধ্যে তা চিহ্নিত করা হয়েছে। মাদকের সাথে যারা জড়িত রয়েছেন আমরা আশাবাদি আপনার মাদক ছেড়ে দিবেন। যারা মাদকে আসক্ত আমরা তাদের মাদক ছেড়ে দিয়ে সুন্দর সমাজ গঠনের আহবান জানাচ্ছি। প্রয়োজনে আমরা তাদের চিকিৎসার ব্যবস্থা গ্রহন করবো। তবে আমাদের ডাকে যারা সাড়া না দিবেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। মাদক নির্মূলের জন্য সমাজের সচেতন নাগরিকদের নিয়ে কমিটি গঠন করা হচ্ছে। অচিরেই মাদক নির্মূল কমিটি মাঠে নামবে।

এসময় ট্যানারী পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম (বিপিএম.পিপিএম) বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি। এ রোগ থেকে আমাদের সমাজকে বাচাঁতে বর্তমান সরকার কঠোর পদক্ষেপ হাতে নিয়েছে। তেতুলঝোড়া ইউনিয়নকে মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে আমারা ঘোষনা করতে চাই। এজন্য আমরা পুলিশ সবধরনের ব্যবস্থা গ্রহন করেছি।

তেঁতুলঝোড়া ইউনিয়নের ইউপি সদস্য, হেমায়েতপুর আন্তঃজেলা ট্রাক ইউনিয়ন সাধারণ সম্পাদক সুমন আহমেদ, সাভার উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম, যুবলীগ নেতা আবির মাসুমসহ স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

সাভার

২০.১০.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *