সাভারে বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি কাদের ও সম্পাদক খোকা

সাভারে বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি কাদের সম্পাদক খোকা 

 নিউজ হাঁট ডেস্ক :

উত্তর সাভারস্থ বৃহত্তর কুমিল্লা সমবায় সমিতির লিমিটেডের ত্রি-বার্ষিক নির্বাচন-২০২০ইং সফল ভাবে সম্পূর্ণ হয়েছে।এ নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জনাব আব্দুল কাদির ও সাধারণ সম্পাদক নির্বাচন হয়েছে আশুলিয়া এক্সপ্রেস এর সম্পাদক সাংবাদিক লোকমান হোসেন চৌধুরী খোকা।

শনিবার ( ১৮ জানুয়ারি )সমিতির সকল সদস্যদের উপস্থিতিতে সফল ভাবে সম্পন্ন হয়েছে বৃহত্তর কুমিল্লা সমবায় সমিতি লি: এর নির্বাচন।

নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হন জনাব এবিএম জাহাঙ্গীর আলম স্বপন, যুগ্ম-সম্পাদক পদে মোঃ মিজানুর রহমান মিজি, কোষাধ্যক্ষ পদে মোঃ রফিকুল ইসলাম, এছাড়াও সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মোঃ রৌশন আলম, মোঃ সোলায়মান খান, মোঃ কামরুজ্জামান, মোঃ মজিবর রহমান, মোঃ আবুল হোসেন, মোঃ সিরাজুল ইসলাম মিলন, ও শাহ আলম।

এ সময় বৃহত্তর কুমিল্লা সমবায় সমিতি লি: এর নব-নির্বাচিত সাধারণ সম্পাদক জনাব লোকমান হোসেন চৌধুরী খোকা বলেন, বৃহত্তর কুমিল্লা সমবায় সমিতি লি: একটি ভালোবাসার পরিবার, এই পরিবারের গুরুত্বপূর্ণ একটি দায়িত্ব অর্পিত হয়েছে আমার উপর, মহান আল্লাহুর রহমতে এবং সকলের সার্বিক সহযোগিতায় আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে সদাপ্রস্তুত থাকবো, আশুলিয়ায় বসবাসরত বৃহত্তর কুমিল্লার মানুষদের আত্মিক বন্ধন সুদৃঢ় সমিতির সার্বিক উন্নয়নে কাজ করে যাবো।

 

সাভার

২১.০১.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *