সাভারে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর‘ পাঠানো উপহার ইউপি চেয়ারম্যানের নিকট হস্তান্তর করলেন উপজেলা চেয়ারম্যান

সাভারে প্রধানমন্ত্রীর ‘উপহার’ চাল ও শুকনা খাবার বন্যার্তদের মাঝে বিতরণের জন্য ইউপি চেয়ারম্যানের মাঝে হস্তান্তর

নিউজ হাঁট ডেস্ক :

সাভারে বন্যার্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘উপহার’  চাল ও শুকনা খাবার বিতরণের জন্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের নিকট হস্তান্তর করেছেন সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক  মঞ্জুরুল আলম রাজীব।

বুধবার দুপুরে সাভার উপজেলা কমপ্লেক্সে বনগাঁও ইউনিয়নের জন্য বরাদ্দকৃত ২ টন জিআর এর চাল এবং ১০০ প্যাকেট শুকনা খাবার  বন্যার্তদের বিতরণের জন্য বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মোঃ সাইফুল ইসলাম এর হাতে চালের ডিউ তুলে দেন উপজেলা চেয়ারম্যান।

সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ‘উপহার’ হিসেবে বন্যা দূর্গত সাভারবাসীর জন্য মোট ১০০টন জিআর এর চাল, শুকনা খাবার ২ হাজার প্যাকেট ও নগদ ৫লক্ষ টাকা বরাদ্দ এসেছে। পর্যায়ক্রমে বিভিন্ন ইউনিয়নগুলোর বন্যাদূর্গতদের জন্য আসা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘উপহার সামগ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের হাতে তুলে দেয়া হচ্ছে।প্রসঙ্গত, প্রতিটি শুকনা খাবারের প্যাকেটের ভিতরে রয়েছে- ১০ কেজি চাল, ১ লিটার তেল, ২ কেজি চিড়া, ১ কেজি চিনি ও ৫০০ গ্রাম নুডুলস ।

সাভার

০৯.০৮.২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *