সাভারে ঢাকা জেলা যুবলীগের আয়োজনে ১৫ আগস্ট উপলক্ষে শোক সভা ও ১’হাজার অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

সাভারে ঢাকা জেলা যুবলীগের আয়োজনে

১৫ আগস্ট উপলক্ষে শোক সভা ও ১’হাজার অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

 

নিউজ হাঁট ডেস্ক:

১৫ আগস্ট ছিল পাকিস্তানকে এদেশে পুনস্থাপন করার নীল নকশা। ১৫ আগস্ট ছিল একটি পুর্বপরিকল্পিত হত্যাকান্ড। এদিন ছিল বাংলাদেশর স্বাধীকার সংগ্রামকে অস্বীকার করার একটা প্রয়াস। ১৫ আগস্ট আমরা শুধু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবকেই নয়, সেদিন আমরা একটি আদর্শ ও মূল্যবোধের সমাধি হতে দেখেছি।

সোমবার (৩০ আগস্ট) দুপুরে সাভার সরকারী কলেজ মাঠে ঢাকা জেলা যুবলীগের আয়োজনে ৪৬তম জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত শোক সভা ও ১’হাজার অসহায়দের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে ভাচ্যুয়ালী যোগ দিয়ে  প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এ কথা বলেন।

সন্মানিত অতিথির বক্তব্যে, জিয়ার মরোনত্তর বিচার সকলের দাবী হওয়া উচিত বলে মন্তব্যে করে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেন, বিএনপি-জামাত হত্যার রাজনীতি ছাড়া কিছু বুঝে না। তারা গণতান্ত্রিক পন্থায় নির্বাচনের মাধ্যমে নয় হত্যার মাধমে ক্ষমতায় আসতে চায়।

ঢাকা জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন দরানীর সভাপতিত্বে ও জেলা যুবলীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এর সঞ্চালনায় শোক সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আবদুল গণি প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভাশেষে ১’হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণের প্রতি প্যাকেটে ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ লিটার তেল, ডাল ১ কেজি, পেঁয়াজ ২ কেজি ও লবন আধা কেজি ছিলো।

সাভার

৩১.০৮.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *