সাভারে টাইগার্স ক্লাবের ৯ম কনভেনশন-২০২০, প্রেসিডেন্ট আব্দুল মান্নান ও সেক্রেটারী ডঃ বোরহান বুলবুল নিবার্চিত 

সাভারে টাইগার্স ক্লাবের ৯ম কনভেনশন-২০২০

প্রেসিডেন্ট আব্দুল মান্নান ও সেক্রেটারী ডঃ বোরহান বুলবুল নিবার্চিত

নিউজ হাঁট ডেস্ক :

টাইগার্স ক্লাবের ৯ম কনভেনশনে প্রেসিডেন্ট আব্দুল মান্নান ও সেক্রেটারী ডঃ বোরহান বুলবুল (২০২০-২০২২) আগামী তিন বছর জন্য নিবার্চিত হয়েছেন।

শুক্রবার সাভারের হেমায়েতপুরের আলমনগর সুগন্ধা হাউজিং প্রাঙ্গণে ( ১৮ সেপ্টেম্বর ২০২০) আনন্দঘন পরিবেশে দিনব্যাপী বর্ণাঢ্য সব আয়োজনের মধ্য দিয়ে টাইগার্স ক্লাব ইন্টারন্যাশনাল উদযাপন করে ক্লাবটির ৯ম কনভেনশন-২০২০।

দিনব্যাপী আয়োজনের দ্বিতীয় পর্বে বিকেলে  ঘোষণা করা হয় ২১ সদস্য বিশিষ্ট  আগামী তিনবছর মেয়াদী নব-নির্বাচিত কমিটি নাম। টাইগার্স ক্লাব ইন্টারন্যাশনাল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জিতু নব-গঠিত কমিটির নাম ঘোষণা করেন। এ সময় নব-নির্বাচিত কমিটির প্রেসিডেন্ট আব্দুল মান্নান ও সেক্রেটারী ডঃ বোরহান বুলবুল এবং কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির সহ কমিটির অন্যদের শপথ বাক্য পাঠ করান তিনি। অনুষ্ঠানে  প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব ঢাকা’র গভর্ণর নজরুল ইসলাম সিকদার । অন্যান্যদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন।

এর আগে টাইগার্স ক্লাব ইন্টারন্যাশনালের ৯ম কনভেনশন-২০২০ উদযাপন উপলক্ষে আয়োজিত দিনব্যাপী আয়োজনের শুরুতে সকালে আমন্ত্রিত অতিথি ও ক্লাব সদস্যদের উপস্থিতিতে পায়রা উড়িয়ে ও ফিতা কেটে আয়োজনের শুভ উদ্ভোধন করেন প্রধান অতিথি লায়ন্স ক্লাব অব ঢাকা’র গভর্ণর নজরুল ইসলাম সিকদার ও টাইগার্স ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জিতু।

এ সময় টাইগার্স ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জিতুর পরলোকগত পিতা আলম নগর সুগন্ধা হাউজিং এর প্রতিষ্ঠাতা মরহুম হাজী আলম চাঁন এর রুহের মাগফেরাত ও আল্লাহ যেন উনাকে জান্নাত নসীব করে এবং সংগঠনের সকলের জন্য দোয়া চেয়ে মোনাজাত করা হয়।

আয়োজনের শুভ উদ্ভোধন শেষে কোরআন তেলোয়াতের পর টাইগার্স ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জিতুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় পরিচিতি পর্ব ও আলোচনা সভা। অনুষ্ঠানের প্রথমার্ধের মূল পর্ব নিজ নিজ বক্তব্যে বক্তারা করোনা পরিস্থিতির মধ্যেও চলমান ক্লাবের  সমাজ সেবামূলক বিভিন্ন কর্মকান্ডের কথা উল্লেখ করে বলেন, টাইগার্স ক্লাব প্রতিষ্ঠার পর থেকেই সমাজের পিছিয়ে পড়া হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ক্লাবটি। এবং আগামী দিনেও সেবামূলক সকল কার্যক্রম ধারাবাহিকভাবে সচল থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।            টাইগার্স ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জিতু সভাপতির বক্তব্যে বলেন, হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে যাওয়া ক্লাবটি আজ উদযাপন করছে ৯ম কনভেনশন। দেশ ও জাতি গঠনে সমাজের পিছিয়ে থাকা অবহেলিত জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করছে সংগঠনটি। নিজেদের সাধ্য অনুযায়ী শিক্ষা ও সমাজ সেবায় ভূমিকা রাখায় সংগঠনটির কার্যক্রম সাভারে  প্রশংসনীয় অবস্থানে রয়েছে। শিক্ষা ও সমাজসেবার পাশপাশি সংগঠনটি স্থানীয় পরিবেশ রক্ষায় কাজ করছেন, এজন্যে তারা  বৃক্ষরোপন ও পরিস্কার-পরিচ্ছন্নতা সহ জন-সচেতনতামূলক কাজ সচল রেখেছেন। এছাড়া বর্তমান যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে লেখাপড়ার পাশাপাশি  নিয়মিত খেলাধূলা ও সামাজিক কার্যক্রমে তাদের অন্তভূক্ত রেখে বিপদগামী হতে বিরত রাখবার লক্ষ্যে একজন অভিভাবক ন্যায় লেগে থাকছেন।

এ সময় টাইগার্স ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জিতু নব-নির্বাচিত কমিটির সদস্যরা আগামী দিনে ক্লাবটির সুনাম বৃদ্ধিতে আন্তরিকতার সাথে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

দিনব্যাপী আয়োজনের শেষ পর্বে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সাভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *