সাভারে ছাত্রলীগের উদ্যোগে “শোকাবহ আগস্ট”  শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাভার উপজেলা তেঁতুলঝোড়া ইউনিয়ন শাখা

ছাত্রলীগের উদ্যোগেশোকাবহ আগস্ট”  শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

 

নিউজ হাঁট ডেস্ক:

সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের উদ্যোগে জাতির জনব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে  “শোকাবহ আগস্ট” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ই আগস্ট) বিকালে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব এবং বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর।

এসময় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন,  ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা,  বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি সাইদুল ইসলাম, সাভার উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, সাধারণ সম্পাদক ফিরোজ কবির।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান সজীব ও  রাকিব আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আল সাকিন প্লাবন ও আল আমিন চৌধুরী, তেঁতুলঝোড়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ লুৎফর রহমান পাভেল এবং সাধারণ সম্পাদক সুমন ইমতিয়াজ প্রমুখ।

আলোচনা সভায় প্রধান আলোচক সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ১৫ আগষ্ট থেকে শিক্ষা নিয়ে শোককে শক্তিতে রুপান্তরিত করে দেশ গড়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য সকলকে আহবান জানান। এ সময় তিনি পনেরই আগস্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করেন।

আলোচনা সভা শেষে অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

 

সাভার

১৭.০৮.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *