সাভারে গোয়েন্দা পুলিশের অভিযানে ৩’হাজার ৭’শত পিচ ইয়াবা উদ্ধার, আটক ১ ।।

সাভারে গোয়েন্দা পুলিশের অভিযানে ৩’হাজার ৭’শত পিচ ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ১ ।।

নিউজ হাঁট ডেস্ক :

সাভারে  ৩৭০০ পিস ইয়াবাসহ  চিহ্নিত  ১ মাদক  ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) ভোরে সাভারের বক্তারপুর এলাকা থেকে মোঃ বিল্লাল হোসেন (২৪) কে ইয়াবাসহ আটক করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের একটি দল।

গোয়েন্দা পুলিশ জানায়,  বিল্লাল হোসেন কক্সবাজার জেলার উখিয়া থানার তুলাতলী ৭ নং ওয়ার্ডের পূর্ব দরগার বিলের মোঃ আবুল কালাম এর ছেলে। বিল্লাল হোসেন বিরুদ্ধে পৃর্বেও মাদক মামলা রয়েছে। সাভার পৌরসভার ২নং ওয়ার্ড বক্তারপুর এলাকায় জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।  দীর্ঘ দিন যাবৎ কক্সবাজারের ওখিয়া থেকে ইয়াবা এনে সে সাভারের বিভিন্ন জায়গায় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো।
ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের বক্তারপুর এলাকায় জসীম উদ্দিনের ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাটের ভাড়াটিয়া মোঃ বিল্লাল হোসেন ও কিছু ব্যক্তি ইয়াবাসহ অবস্থান করছে। এমন সংবাদ ভিত্তিতেই অভিযান চালিয়ে ৩৭০০পিস ইয়াবাসহ বিল্লাল হোসেনকে আটক করতে সক্ষম হয়। তিনি বলেন, পুলিশ উপ-পরিদর্শক মোঃ জুলফিকার হায়দার ও মোঃ হাসানুজ্জামান সহ গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে। অভিযানের টের পেয়ে কয়েকজন মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।
গোয়েন্দা পুলিশ বিল্লাল হোসেনের রুম থেকে ১৯ টি জিপারে রাখা ৩৭০০ পিস ইয়াবা উদ্ধার করে।

ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হাসান সরদার বলেন, গোয়েন্দা পুলিশের কাছে তথ্য ছিলো বিল্লাল ও তার সহযোগিরা মাদকের চালান এনে সাভারসহ আশপাশ এলাকায় সরবরাহ করতো। তিনি আরও বলেন গোয়েন্দা পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে যে কোন মূল্যে মাদক ব্যবসায়ীরা যাতে মাদক ব্যবসা করতে না পারে।

সাভার

২০.১১.১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *