সাভারের বনগাঁও ইউনিয়নে এক মেম্বার প্রার্থীর প্রস্তুতি সভায় হামলা ও ভাংচুর 

সাভারের বনগাঁও ইউনিয়নে

এক মেম্বার প্রার্থীর প্রস্তুতি সভায় হামলা ও ভাংচুর

নিউজ হাঁট ডেস্ক :
সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নে নির্বাচনকে সামনে রেখে এক মেম্বার প্রার্থীর আয়োজিত প্রস্তুতি সভায় হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।
শনিবার রাতে বনগাঁও ইউনিয়নের কোন্ডায় স্থানীয় আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।
স্থানীয়রা জানান, রাতে কোন্ডা স্কুল সংলগ্ন মাঠে আসছে ৫ জানুয়ারী ইউপি নির্বাচন এবং ১৬ ডিসেম্বর বিজয় দিবস উদযাপন নিয়ে প্রস্তুতি সভার আয়োজন করেন বনগাও ইউনিয়ন পরিষদের ৬নং ইউপি সদস যুবলীগ নেতা আলাউদ্দিন।এসময় বনগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সাইফুল ইসলামের ভাই আজিজুলসহ তার কর্মী সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে প্যান্ডেল ছিড়ে ফেলে। পুরো এলাকায় এসময় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এতে বাধা দিতে গিয়ে আলাউদ্দিন মেম্বার ও তার ভাই গিয়াস উদ্দিনসহ আহত হয় বেশ কয়েকজন। পরে ঘটনাস্থল থেকে গিয়াস উদ্দিনসহ দু’জনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
ভুক্তভোগী আলাউদ্দিন মেম্বার জানান, আমরা প্রস্তুতিমূলক সভা করছিলাম। এ সময় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাইফুলের ভাইসহ তার লোকজন আমদের প্যান্ডেলে হামলা করে ভাংচুর করে। উল্টো এ সময় আমার ভাইকে ধরে নিয়ে যায় পুলিশ। এ ঘটনার পর থেকে আমিসহ আমার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনাতায় ভুগছি।
সাভার
১৩.১২.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *