সাভারের আশুলিয়ায় ভার্কের উদ্যোগে পোষাক শিল্পে কর্মরত ৫’শত নারী কর্মীদের মাঝে হাইজিন প্যাকেট বিতরণ

ভার্কের উদ্যোগে

পোষাক শিল্পে কর্মরত ৫’শত নারী কর্মীদের মাঝে হাইজিন প্যাকেট বিতরণ

নিউট হাঁট ডেস্ক: 

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ওয়াটার এইড বাংলাদেশের আর্থিক ও কারিগরী সহযোগিতায় সাভারের আশুলিয়ায় পোষাক শিল্পে কর্মরত ৫’শত নারী কর্মীদের মাঝে হাইজিন প্যাকেট বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২৪ জুলাই) বিকেলে আশুলিয়ার ডেন্ডাবর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভার্কের ওয়াশ এন্ড হেল্থ সেকশনের পরিচালক মো: মাসুদ হাসান বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ছিলো লাক্স সাবান-৩টি, তিব্বত সাবান-৩টি, মাক্স-২টি, স্যানিটারি ন্যাপকিন-৩টি, বিøচিং পাউডার, ডেটল, টুথ পেস্ট ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট।

সাভার উপজেলা স্ব-নির্ভর ধামসোনা ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বর মো: হারুনুর রশীদ, ৭ নং ওয়ার্ড মেম্বর মো: মঈনুল ইসলাম এবং (৭, ৮, ৯ নং) নং ওয়ার্ড এর মহিলা মেম্বর রাশিদা বেগম ও ধামসোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা নাসরীন এসময় উপস্থিত ছিলেন।
এছাড়াও এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ, সাংবাদিকবৃন্দ এবং ভার্কের প্রজেক্ট ম্যানেজার বাবুল মোড়ল।
কোভিড-১৯ মহামারী পরিস্থিতির মধ্যে রপ্তানিমুখী তৈরী পোষাক শিল্পে নিয়োজিত কর্মীদের বসবাসকৃত এলাকায় করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহিত পদক্ষেপসমূহ জানানো এবং স্বাস্থ্য বিধি সম্পর্কে জ্ঞাত করাই কর্মসূচীর মূল উদ্দেশ্য ছিলো।

সাভার
২৫.০৭.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *